দৈনিক জনবানীর প্রতিনিধিকে হুমকি দিলেন পঞ্চগড় জনস্বাস্থ্যের উপ-সহকারী প্রকৌশলী


রংপুর ব্যুরো অফিসঃ
  

পঞ্চগড়ে টিউবওয়েল স্থাপন করে ঠিকাদার লাপাত্তা শিরোনামে একটি সংবাদ সম্প্রতি দৈনিক জনবানী পত্রিকায় প্রকাশ পায়। সংবাদটি প্রকাশের র্দীঘদিন পরে গত ০৫/১০/২০২১ ইং জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মোবাইল ফোনে ডেকে নিয়ে দেখে নিবো বলে হুমকি প্রদান করে। দৈনিক জনবানীর পঞ্চগড় জেলা প্রতিনিধি মোঃ কামরুল ইসলাম কামু কে দেখে নেওয়ার হুমকি দেন তিনি।  প্রকাশিত সংবাদের বিষয়ে তিনি প্রথমে তিনি বলেন ‘ নিউজটি আপনি করেছেন ‘এরপর বলেন কেনো করলেন। অফিসের পারমিশন নিয়েছেন। কার কাছে পারমিশন নিয়েছেন। আপনি জানেন আপনার এই রিপোর্টের জন্য আমাকে রংপুরের মিটিং স্যারের কথা শুনতে হয়েছে। তিনি বলেন ‘ সব জেলার কাজ ঠিক আছে। কিন্তু পঞ্চগড়ের রিপোর্ট হয়েছে। জানেন আপনি আমাদের কতোটা ক্ষতি করলেন। নিউজ করবেন আর আমরা ছেড়ে দেবা‘ নিউজটি করার পর আমাকে পত্রিকা দিয়েছেন। আমি দেখবো ‘আপনাকে।

জহিরুল ইসলাম ০৫/১০/২০২১ ইং সকাল আনুমানিক সাড়ে ১১ টার দিকে তার মুঠো ফোনে জনবানীর প্রতিনিধিকে ফোন দেন এবং বলেন একটু অফিসে আসেন তো। এ সময় ওই প্রকৌশলীর সাথে তার অন্য এক সহকর্মী ও সেই হুমকিতে সামিল হোন। তিনি ও বলেন ‘ আমার বাড়ী পঞ্চগড়ে দর্জি পাড়ায়। বাড়াবাড়ি করলে কিন্তু আমিও দেখবো। এরপর তিনি উপ-সহকারী প্রকৌশলীকে বলেন ‘ আর বিজ্ঞাপন দিয়েন না। 

অভিযোগ রয়েছে, পঞ্চগড় জনস্বাস্থ্য প্রকৌশলে কাজের টেন্ডারে নানা রকম অনিয়ম চলে আসছে। অভিযোগ রয়েছে বাইরের কাজের ঠিকাদার পঞ্চগড়ে কাজ পেলে তারা অধিকাংশরাই নিজেরা এসে কাজ করেন না। এখানকার অসাধু কতিপয় উপ-সহকারীগন তাদের কাজ করে দেন।সম্প্রতি প্যাকেজ নং-৩৬৭৭ ও প্যাকেজ নং-৩৬৮৪। কাজের বিপরীতে অসঙ্গতি নিয়ে সংবাদটি প্রকাশিত হয়। সংবাদের কারনে তিনি প্রতিনিধির উপড় ক্ষিপ্ত হয়ে ওঠেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ