পঞ্চগড় বাজার, কাপড়ের দোকান থেকে কুড়ি লাখ টাকার কাপড় চুরি


মো. কামরুল ইসলাম কামু, পঞ্চগড় প্রতিনিধিঃ
  

পঞ্চগড়  কাপড়ের  দোকানে মালামাল চুরির ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার রাতে পঞ্চগড় কাপড় মার্কেটের আফিফা ফ্রেব্রিক্স নামে কাপড়ের দোকানে এই চুরির ঘটনা ঘটে। চুরি বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। ওই দোকানের সিসিটিভি সহ আশে পাশের দোকানের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করছে পুলিশ। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে  দোকানের মালিক আলহাজ্ব হোসেন। 

দোকানের মালিক আলহাজ্ব হোসেন জানান আমার দোকানের কুড়ি লাখ টাকার বেশি মালামাল চুরি হয়েছে। এই দোকানটি আমার ছেলে পরিচালনা করেন। তবে বর্তমানে আমার ছেলে দোকানের মাল ক্রয় করতে ঢাকায় রয়েছে।  গতকাল রাত সাড়ে দশটার দিকে  দোকান বন্ধ করেন দোকানের দুই কর্মচারী নুর হোসেন এবং এনামুল। পরে আমাকে দোকানের চাবি দিয়ে যায় । কিন্তু দোকানের শুক্রবারের বিক্রয়কৃত টাকা জমা দেয়নি। এজন্য পরে আরেকবার দোকানের তালা খুলে বিক্রয়কৃত টাকা আমাকে দিয়ে যায়। শনিবার বেলা দশটার দিকে ওই দুই কর্মচারী দোকান খুলতে গিয়ে দেখতে পায় দোকানের তালা খোলা রয়েছে। 

তাৎক্ষনিক আমাকে খবর দেয় আমি দোকানে এসে দেখি থ্রিপিছ ১৩০০টি, ইন্ডিয়ান থ্রি  ১৫০ পিছ, পাটি শাড়ি ৮০ পিছ, বেনারশি শাড়ি ২০ পিছ, স্যুট পিছ ৩০ টি, শার্ট পিছ ২০পিছ নেই । এই কাপড়গুলোর মূল্য প্রায় কুড়ি লাখ টাকার বেশি। তিনি বলেন আমার দোকানে সিসি ক্যামেরা ছিল কিন্তু রাতে সিসি ক্যামেরা বন্ধ থাকে। আমি কোন ব্যাক্তিকে সন্দেহ করতে পারছিনা। এখানে চোরেরা এই মার্কেটের নৈশ্য প্রহরীদের ফাঁকি দিয়ে কিভাবে এতগুলো মালামাল নিয়ে যায় এটি চিন্তার বিষয়। আমার সাথে কোন কাপড় ব্যবসায়ীদের কোন শত্রুতাও নেই।

চুরির ঘটনা বিষয়ে পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিঞা বলেন  আলহাজ্ব হোসেন নামে এক দোকানদার শনিবার দুপুরে  থানায় এসে মৌখিক অভিযোগ করেছে। আমি চুরির ঘটনা এবং চুরি যাওয়া মালামালের তালিকা করে লিখিত অভিযোগ দায়েরের কথা বলেছি। সেই সাথে পুলিশ চুরির বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। ইতিমধ্যে থানার অফিসাররা ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। পুরো ঘটনা উদঘাটন করবে পুলিশ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ