সৈয়দপুরে পুকুর থেকে মানসিক রোগীর লাশ উদ্ধার


মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ

নীলফামারীর সৈয়দপুরে পুকুর থেকে ভাসমান অবস্থায় আরমান হোসেন (৪০) নামের এক  মানসিক ও  মৃগী রোগীর লাশ উদ্ধার করেছে সৈয়দপুর থানা পুলিশ। আজ শুক্রবার সকালে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলী শমলা

পাড়ার বাসিন্দা আপনের পুকুর থেকে ওই লাশটি উদ্ধার করা হয়। থানা পুলিশ জানায়, শহরের মিস্ত্রিপাড়া মন্দির রোড়ের মৃত. ময়নুদ্দিনের ছেলে আরমান হোসেন (৪০) একজন মানসিক ও মৃগী রোগী। সে প্রায়ই দিন ও রাতের বেলা বাড়ি থেকে বেরিয়ে যেত এবং কয়েকদিন পর আবার ফিরে আসতো। ঘটনার দিন গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সে তাদের বাড়ি থেকে বের হয়ে যায়।  আজ শুক্রবার  সকালে শহরের অদূরে বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলী শমলাপাড়ার আপন নামের এক ব্যক্তির পুকুরে একটি মরদেহ ভাসতে দেখে। 

পরে এলাকার লোকজন জরুরী সেবা ৯৯৯ নম্বরে জানান। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত হিসেবে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরে লোকমুখে থানা পুলিশের লাশ উদ্ধারের কথা জানতে পেয়ে আরমানের মা মোছা. রোকসানা থানায় গিয়ে লাশটি শনাক্ত করেন। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ