ডিমলায় আইন-শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত


জাহাঙ্গীর রেজা, স্টাফ রিপোর্টারঃ
 

নীলফামারীর ডিমলা উপজেলা আইন শৃংখলা, চোরাচালান, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ এবং ভোক্তা অধিকার সংরক্ষন কমিটির মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০-সেপ্টম্বর) সকাল ১১ টায় উপজেলা প্রশাসানের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উল্লেখিত কমিটি সমুহের সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী অফিসার মাহাবুব হাসান (অঃদাঃ) এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আইন-শৃংখলা কমিটির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম৷ আরও বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা, উপজেলা স্বাস্থ্য ও প,প অফিসার ডাঃ সারোয়ার আলম, ডিমলা থানার (ওসি-তদন্ত) বিশ্বদেব রায়, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সেকেন্দার আলী, সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার, বালাপাড়া ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূঁইয়া, বিজিবি’র বালাপাড়া কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার আসাদুজ্জামান, থানারহাট কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার আবু জাফর, ডিমলা রিপোর্টার্স ইউনিটির যুগ্ম আহবায়ক সাংবাদিক  সাংবাদিক জাহাঙ্গীর রেজা প্রমুখ। 

এসময় উপস্থিত ছিলেন, সমাজ সেবা অফিসার নুরুন নাহার নুরী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার দাস, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হালিম, ডিমলা বিএমআই কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের, সিবিল ডিফেন্স উপজেলা ফায়ার সার্ভিস অফিসার নুরে আলম, উপজেলা মহিলা বিষয়ক অফিসার (অঃদাঃ) পূরবী রানী রায়সহ আরো অনেকে। 

উপজেলার আইন শৃংখলা মাসিক সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রতিশোধক শতভাগ ভ্যাকসিন গ্রহণ ও মাস্ক পরিধানের জন্য বিশেষ ভাবে অনুরোধ করে প্রতিমাসের মত আইন শৃখংলা বাহিনীকে আরো বেশী তৎপর থেকে কাজ করে যেতে হবে বলেন। সেই সাথে খেয়াল রাখতে হবে, কোন ভাবেই যেন আইন শৃখংলা পরিস্থিতির অবনিত পরিলক্ষিত না হয়। নাশকতা ও সন্ত্রাস প্রতিরোধে পুলিশ প্রশাসনকে তৎপর থাকতে হবে বলে জানিয়ে আলোচনা করে এবং সীমান্তে চোরাচালান রোধে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদেরকে সর্বদা সর্তক থাকার আহবান জানিয়ে তিনি সভার সমাপ্তি ঘোষনা করেন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ