আটোয়ারীতে মাইক্রোবাসে ফেন্সিডিল বহনের সময় দুই মাদক ব্যবসায়ী আটক


মোঃ কামরুল ইসলাম কামু পঞ্চগড় প্রতিনিধিঃ

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় মাইক্রোবাসে ফেন্সিডিল বহনের সময় দুই যুবককে আটক করেছে আটোয়ারী থানা পুলিশ। সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আটোয়ারী থানা পুলিশের একটি দল আটোয়ারী উপজেলা শহরের লিচু বাগান সংলগ্ন চৌরাস্তা থেকে তাদের আটক করে। এসময় মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ৩৮৫ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল ও একটি মাইক্রোবাস সহ তাদেরকে পুলিশ আটক করে। পরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে পুলিশ। ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হল-পঞ্চগড় জেলার সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের দারুয়াপাড়া গ্রামের শহীদ আলীর ছেলে আমিনুর ইসলাম (৩১) ও আব্দুর রশিদের ছেলে কাবুল ইসলাম (২৭)। পুলিশের উপস্থিতি টের পেয়ে আরিফুর জামান লিটন, ফরিদ আলম, সুলতান আলী নামে তিনজন পালিয়ে যায়। 

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইজারউদ্দিন ৩৮৫ বোতল ফেন্সিডিল, একটি মাইক্রোবাস ও দুজন মাদক ব্যবসায়ীকে আটক করার কথা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) এর ১৪ (গ) ধারায় মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ