কালারমার ছড়ায় জোর করে রাতের অন্ধকারে জমি দখল করে ঘর নির্মাণের চেষ্টা ,থানায় অভিযোগ


মহেশখালী প্রতিনিধি:
কক্সবাজারের মহেশখালীর কালারমার ছড়ায় রাতের অন্ধকারে জোর করে জমি দখল করে বাঁশ ও টিনের ঘর নির্মাণ করার অভিযোগ উঠেছে।  এতে ভুক্তভোগী বাদি হয়ে মহেশখালী থানায় অভিযোগ করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার কালারমার ছড়ার মৃত ছৈয়দ আহমদ এর পূত্র আব্দু সাত্তার(৭০) এর বসতবিটা স্থানীয় মৃত নুর আহমদ এর পূত্র হোসেন আলী(৫৫) ও রোশন আলী(৪৫) এর বিরুদ্ধে জমি নিয়ে স্থানীয় চেয়ারম্যান তারেক শরীফ সালিশের মাধ্যমে মিমাংসা করার চেষ্টা করলে তারা বিচার না মেনে   ৩০শে সেপ্টেম্বর দ্বিবাগত রাত ২টার দিকে  দলীয় লোকজন নিয়ে বসত ভিটা জবরদখলের চেষ্টা করে। এতে ভুক্তভোগী আব্দুস সাত্তার ও তার স্ত্রী বাঁধা দিলে তাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করে হত্যা করার হুমকি প্রদান করে। এমতাবস্থায়  আইনের আশ্রয়ের জন্য মহেশখালী থানায় অভিযোগ করেন বলে জানা যায়। 

ভুক্তভোগী আব্দুস সাত্তার জানান, আমার পৈত্রিক ও খরিদকৃত জমি  জোর করে জবরদখল করার চেষ্টা করছে অনেক দিন থেকে। তাদেরকে স্থানীয় চেয়ারম্যান বরাবর অভিযোগ দিলে তারা তা তোয়াক্কা না করে গত রাতে একদল সন্ত্রাসী নিয়ে জমি জবরদখল করে ঘর নির্মাণ করার চেষ্টা করে।আমি উক্ত বিষয়ে সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। 

এবিষয়ে মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, কালারমার ছড়ায় জমি জবরদখল নিয়ে একটি অভিযোগ পেয়েছি,তা তদন্ত করে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে  আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ