ডোমারে গণ টিকাদান কেন্দ্রে গণ জোঁয়ার,৩ঘন্টায় বরাদ্দকৃত টিকা শেষ


রতন কুমার রায়, স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে নীলফামারীর ডোমারে ইউনিয়ন পর্যায়ে করোনা প্রতিরোধে গন টিকা প্রদানের আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টায় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রসহ মোট ১১টি গণ টিকা কেন্দ্রে নিবন্ধনকারীদের টিকা দেওয়া হয়। টিকা গ্রহনে আগ্রহীদের টিকাদান কেন্দ্রে উপস্থিতি টিকার মজুদ অপেক্ষা কয়েকগুন বেশি হওয়ায়  শুরুর প্রায় ৩ ঘন্টায় মধ্যে বেশিরভাগ কেন্দ্রে মজুদকৃত টিকার ডোজ শেষ হয়ে যায়। সকাল থেকে লাইনে দাড়িয়ে অপেক্ষারত শতশত নারী পুরুষের ভীড় জমে যায়। ভীর সামলাতে হিমসিম খাচ্ছে পুলিশ, আনসার,গ্রাম পুলিশ সদস্যরা। টিকা না পেয়ে বেশিরভাগ নারী পুরুষ কেন্দ্র থেকে ফেরৎ যায়।

উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের পরিসংখ্যান সূত্রে জানাযায়, উপজেলায় টিকা গ্রহনে নিবন্ধিতদের সংখ্যা একলক্ষ ৬হাজার,১৫জন। টিকা পেয়েছেন ৭৯ হাজার একশত  জন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান বারী জানান, গণ টিকার জন্য ৭ হাজার ২ শত ডোজ পেয়েছি এবং আমার পূর্বের মজুদ ছিলো ৩ হাজার। মোট ১০ হাজার ২শত টিকা দেওয়া হয়েছে। তিনি আরো জানান নিবন্ধিতদের মধ্যে যারা টিকা পায়নি,তাদের পর্যায়ক্রমে টিকা দেওয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ