সৈয়দপুরে পেটের ব্যথা থেকে উপশম পেতে ...


মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ

নীলফামারীর সৈয়দপুরে পেটের ব্যথা থেকে উপশম পেতে সোডা মিশ্রিত পানি ও কেরোসিন তেল পানে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকালে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাসানুল হক (৭০) নামের ওই ব্যক্তির মৃত্যু হয়। 

থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানায় , সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাষকান্দর তালতলাপাড়ার মৃত. তছিম উদ্দিনের পুত্র হাসানুল হক (৭০) পেশায় একজন আইসক্রীম বিক্রেতা। তিনি দীর্ঘদিন যাবৎ পেটের পীড়ায় ভূগছিলেন। ঘটনার দিন গতকাল বৃহস্পতিবার বিকেলে তিনি প্যালকা (বিভিন্ন শাক দিয়ে রান্নার করা এক প্রকার তরকারি) দিয়ে  ভাত খান। কিছুক্ষণ পরেই তার পেটে প্রচন্ড ব্যাথা শুরু হলে বিকেল সাড়ে ৫টার দিকে তিনি পেটের ব্যথা কমাতে কাপড় ধোয়ার সোডা মিশ্রিত পানি এবং কেরোসিন তেল পান করেন। 

পরবর্তীতে তিনি অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা দ্রুত তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকাল ৮ টায় তার মৃত্যু হয়। খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ হাসপাতালে গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ উদ্ধার করেন। 

সৈয়দপুর থানার অফিসার  ইনচার্জ মো. আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ