নীলফামারী জেলা পরিষদ কতৃক "মাননীয় প্রধানমন্ত্রীর উপহার" কোভিট-১৯ এর স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী সিভিল সার্জনের হাতে হস্তান্তর


রংপুর ব্যুরো অফিসঃ 

নীলফামারী জেলা পরিষদের উদ্যোগে "মাননীয় প্রধানমন্ত্রীর উপহার" হিসেবে করোনা পরিস্থিতির দ্বিতীয় ঢেউ মোকাবেলায়, জেলার ২৫৫টি কোভিট-১৯ এর ভ্যাকসিন কেন্দ্রে ভ্যাকসিন গ্রহীতাগনের স্বাস্থ্য সুরক্ষার জন্য নীলফামারী সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবির এর নিকট ২৫৫টি প্যাকেট সার্জিক্যাল মাস্ক ও হ্যান্ড ওয়াশ হস্তান্তর করলেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।

আজ বুধবার (০৫ আগস্ট ) দুপুরে জেলা পরিষদের সম্মেলন কক্ষে ২৫৫টি প্যাকেট সার্জিক্যাল মাস্ক এবং হ্যান্ড ওয়াশ হস্তান্তর ও করোনা পরিস্থিতির দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসচেতনতা মুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) জয়নুল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন, সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবির। 

এসময় জেলা পরিষদের সদস্য সাইদুর রহমান এ্যাপোলো, প্রভাষক হান্নান সরকার, সেলিম সরকার লেবু, মোশাররফ হোসেন, শামীম চৌধুরী ও মহিলা সদস্য ইশরাত জাহান পল্লবী, শিউলি আক্তার, এবং জেলা পরিষদের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও জেলায় প্রায় ৮ হাজার পরিবারের মাঝে বিতরণ করা হবে হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড ওয়াশ, সাবান ও মাস্ক। এসব সামগ্রী বিতরণের প্রস্তুতি নিচ্ছেন ব'লে জানান, অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ