নীলফামারীর কুন্দপুকুর ইউনিয়ন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস পালিত


এন.এম হামিদী, বিশেষ প্রতিনিধিঃ

১৫ই আগস্ট ৪৬তম জাতীয় শোক দিবস উপলক্ষে  দিবসটি যথাযথ মর্যাদায় পালন করেছে নীলফামারী সদর উপজেলার ১০ নং কুন্দপুকুর ইউনিয়ন আওয়ামীলীগ। 

১৯৭৫ সালের এই দিনে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে স্ব-পরিবারে হত্যা করা হয়। শোকাবহ এই দিনটিকে স্মরণীয় করে রাখতে যথাযথ মর্যাদায় পালন করে আসছেন বাঙ্গালী জাতি।

রোববার সকাল থেকে  নীলফামারী সদর উপজেলার ১০ নং কুন্দপুকুর ইউনিয়ন আয়োজনে দলীয় জাতীয় পতাকা অর্ধনিমিত,পুষ্পমাল‍্য অর্পন  ও শোক র‍্যালী করেন। শোক র‍্যালীটি শখের বাজার মাহাতাব উদ্দিন শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন থেকে বের হয়ে রেলগেট দলীয় কার্য়লয়ে শেষ হয়।

এরপর দুপুরে মিলাদ মাহফিলের পর ইউনিয়নের দুস্থ ও অসহায় দরিদ্র মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করেন ইউনিয়ন আওয়ামীলীগ। শেষে  এক আলোচনা সভায়  নীলফামারী সদর উপজেলার ১০ নং কুন্দপুকুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাগীর আলম(বাবলা হায়দার )এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুজার রহমান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান। 

নীলফামারী সদর উপজেলার ১০ নং কুন্দপুকুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ মো: গোলাম রব্বানীর সঞ্জলনায় আরও উপস্থিত ছিলেন কুন্দপুকুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি একরামুল হক, কুন্দপুকুর ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক সাইয়েদুজ্জামান,ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলম আলী শাহ ফকির। ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহব্বায়ক মহেন্দ্র নাথ রায় বাবু খোলা,৭,৮,৯ নং ওর্য়াড আওয়ামীলীগের আঞ্জলিক কমিটির সভাপতি নুর আলম, ৭নং ওর্য়াড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুর আলম প্রমূখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ