বিয়ের নিমন্ত্রণ কার্ড বিতরণ করতে এসে প্রেমিক শ্রীঘরে


মো. কামরুল ইসলাম কামু, পঞ্চগড়ঃ
  

বিয়ের নিমন্ত্রণ কার্ড বিতরণ করতে এসে জেলহাজতে যেতে হল বিলাস চন্দ্র রায় (৩০) নামে এক প্রেমিককে। তার বাড়ি জেলার দেবীগঞ্জ উপজেলার পামুলী ইউনিয়নের বানুরহাট গ্রামে। সে ওই গ্রামের নরেন্দ্রনাথ রায়ের ছেলে। সোমবার (১০ মে) আটোয়ারী থানা পুলিশ তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 

পুলিশ ও মামলার বিবরণ সূত্রে জানা গেছে, বিলাসের সঙ্গে আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের উত্তর বলরামপুর গ্রামের বাসিন্দা ও বোদা পাথরাজ সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রীর সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। ওই ছাত্রী বিলাসকে বিয়ের চাপ দিয়ে আসলে সে কালক্ষেপন করতে থাকে। কিন্তু বিলাস গোপনে অন্যত্র বিয়ে করার প্রস্তুতি নেয়। 

বিলাস সোমবার সকালে ওই প্রেমিকার বাড়ির পাশে তার বোনের বাড়িতে বিয়ের নিমন্ত্রণ কার্ড বিতরণ করতে আসে। এ বিষয়টি ওই ছাত্রী জানতে পারলে বিলাস ও তার প্রেমের সম্পর্কের বিষয়টি তার বাবা-মাকে জানায়। এক পর্যায়ে ওই ছাত্রীর বাবা-মা প্রতিবেশীদের সহায়তায় প্রতারক বিলাসকে আটক করে থানায় সোপর্দ করে। 

প্রতারণার শিকার ওই প্রেমিকা বাদী হয়ে আটোয়ারী থানায় বিলাসের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। পুলিশ ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে। আটোয়ারী থানার ওসি মো. ইজার উদ্দীন বিলাসকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেছেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ