ডিমলায় কোরআন খতম ও ইফতার মাহফিল অনুষ্ঠিত


জাহাঙ্গীর রেজা, স্টাফ রিপোর্টারঃ 

নীলফামারীর ডিমলায় পবিত্র মাহে রমজান ও করোনা মহামারী থেকে বিশ্ববাসী পরিত্রাণের জন্য বিশেষ কোরআন খতমসহ নিজ এলাকার মানুষ-জনকে নিয়ে ইফতার খাওয়ার আয়োজন করেছিলেন 'উত্তর সীমান্ত সমাজ কল্যাণ ক্লাব' নামে এক স্বেচ্ছাসেবী সংগঠন ।

শনিবার (৮-মে) বিকালে স্থানীয় এক মিলনায়তনে কোরআন খতম ও ইফতার মাহফিলটি অনুষ্ঠিত হয়।স্থানীয় মসজিদের ইমাম মুয়াজ্জিনসহ কয়েকজন  মাওলানা উক্ত কোরআন খতম ও বিশ্ববাসীর শান্তি এবং রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

এসময় সঙ্গে থেকে ইফতার করেন, রফিকুল ইসলাম প্রধান শিক্ষক কালীগঞ্জ উচ্চ বিদ্যালয় ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক সাবেক পশ্চিম ছাতনাই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছাতনাই বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক বুলবুল ইসলাম৷  এছাড়া ইউনিয়নের সকল স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য বৃন্দ স্থানীয় সুধীজন ও উত্তর সীমান্ত সমাজকল্যাণ ক্লাব'র সদস্যবৃন্দসহ গ্রামের সর্বস্তরের মুসল্লিরা উপস্থিত ছিলেন।

আয়োজনকারী ক্লাব'র সভাপতি বলেন, ইফতার মাহফিল পরিচালনায় যারা শারিরীক, মানসিকভাবে, মূল্যবান পরামর্শ এবং আর্থিকভাবে সহযোগিতা করেছেন বিশেষ করে উপজেলার এই উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়ন'র মানুষের প্রতি অন্তরের অন্তস্থল থেকে মোবারকবাদ জ্ঞাপন করছি। শেষে তিনি বলেন, প্রতি বছর আমরা এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করবো।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ