সাংবাদিক খালেদের উপর অতর্কিত হামলার ঘটনায় প্রেস-ক্লাব গাইবান্ধায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত


ওবাইদুল ইসলাম, গাইবান্ধাঃ
 

এশিয়ান টিভি’র গাইবান্ধা জেলা প্রতিনিধি, প্রেসক্লাব গাইবান্ধার সাধারণ সম্পাদক ও সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. খালেদ হোসেনের উপর নির্বাচনী জেরে রবিবার রাতে অতর্কিত হামলার ঘটনায় প্রেসক্লাবে সোমবার দুপুরে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। জরুরী সভায় অতর্কিত হামলার ঘটনার তীব্র নিন্দা, প্রতিবাদ ও সেই সাথে হামলাকারীকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।

প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি কে.এম. নেয়ামুল আহসান পামেল এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাপ্তাহিক দেশের ডাক পত্রিকার সম্পাদক এটিএম মমতাজুল করিম, প্রেসক্লাব গাইবান্ধার যুগ্ন সাধারণ সম্পাদক ও ঢাকা টাইমস্ এর জেলা প্রতিনিধি জাভেদ হোসেন, দৈনিক খবর বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি মাহাবুব মিয়া, দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার জেলা প্রতিনিধি শাহজাহান সিরাজ, দৈনিক মতপ্রকাশ পত্রিকার জেলা প্রতিনিধি লালচাঁন বিশ্বাস সুমন, দৈনিক স্বাধীন সংবাদ প্রত্রিকার বিভাগীয় প্রতিনিধি রবিন সেন, দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার জেলা প্রতিনিধি সালাম আশেকী, দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম খোকন, দৈনিক ঢাকার ডাক পত্রিকার জেলা প্রতিনিধি আনোয়ার হোসেন প্রমুখ।

সভায় প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেন, সাংবাদিক খালেদ হোসেনের উপর এই ন্যাক্কারজনক হামলায় জড়িত দোষী ব্যক্তিকে দ্রুততম সময়ে গ্রেফতার না করা হলে পরবর্তীতে বৃহত্তর আন্দোলনের ডাক দেয়া হবে বলেও জানান বক্তারা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ