সৈয়দপুর পৌর নির্বাচন সুষ্ঠু নির্বাচন নিশ্চিত না হলে ভোট বর্জনের হুশিয়ারী জাপা মেয়র প্রার্থীর


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ

নির্বাচনী পথসভায় সন্ত্রাসী হামলার বিচার এবং সুষ্ঠু নির্বাচনী পরিবেশ নিশ্চিত করা না হলে ভোট বর্জন করা হবে বলে হুশিয়ারী দিয়েছেন জাপার দলীয় মেয়র প্রার্থী সিদ্দিকুল আলম সিদ্দিক। গতকাল রবিবার রাতে আয়োজিত সংবাদ সম্মেলনে ওই হুশিয়ারী ব্যক্ত করেন সৈয়দপুর পৌরসভা নির্বাচনে জাপার ওই মেয়র প্রার্থী। জাপার নেতাকর্মীদের ওপর আওয়ামী লীগের পরিকল্পিত  হামলার প্রতিবাদে এ সংবাদ সম্মেলন করা হয়। 

আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে সৈয়দপুর পৌরসভার এ নির্বাচন। সৈয়দপুর প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে বলা হয়, গত শনিবার রাতে জাপার শান্তিপূর্ণ নির্বাচনী পথসভায় আওয়ামী নামধারী সন্ত্রাসীদের হামলায় তার দলের ২ জন জখমসহ ২০ নেতাকর্মী আহত হয়। ভাংচুর ও আগুন দেয়া হয় ২০টি মোটরসাইকেলে। ওইদিন রাতে হামলাকারীরাই বঙ্গবন্ধু ছবি ভাংচুর করে জাপার ওপর ওই দায় চাপানোর পাঁয়তারা করা হচ্ছে। সংবাদ সম্মেলনে জাপা নেতৃবৃন্দ বলেন জাপা বঙ্গবন্ধুর আদর্শ মেনে সরকারের সঙ্গে আছে, তাই বঙ্গবন্ধুকে অবমাননা করার প্রশ্নই আসে না।

সংবাদ সম্মেলনে সুষ্ঠ নির্বাচন দাবি করে বলা হয়, স্থানীয় আওয়ামী লীগ সুষ্ঠু নির্বাচন চায় না বলে সন্ত্রাস চালাচ্ছে। কিন্তু জাপা সন্ত্রাসের কাছে নতিস্বীকার করবে না। জাপার মেয়র প্রার্থী নির্বাচন সুষ্ঠু করতে নির্বাচন কমিশনসহ আইন শৃঙ্খলা বাহিনী কঠোর পদক্ষেপ গ্রহণের দাবি জানান। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয়পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক ফয়সাল দিদার দিপু, সৈয়দপুর পৌর জাপার আহ্বায়ক আলহাজ্ব জয়নাল আবেদীন, সদস্য সচিব আলতাফ হোসেন, 

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম বাবু, নীলফামারী জেলা যুব সংহতি সভাপতি মো. মমিনুর রশিদ সামুন,রেলওয়ে শ্রমিক পার্টি সৈয়দপুর কারখানা শাখার সাধারন সম্পাদক মো.  গোলাম বারী, যুবসংহতি নীলফামারী জেলা সভাপতি সাইফুল আলম সুজা, যুব সংহতি সৈয়দপুর রাজনৈতিক  জেলা শাখার সাধারন সম্পাদক মো.ওবায়দুর রহমান ভুট্টু, জাতীয় ছাত্র সমাজ সৈয়দপুর উপজেলা আহবায়ক মো. মামুনুর রশিদ, সদস্য সচিব মো. লিয়াজু প্রামাণিক প্রমুখ।

জানতে চাইলে, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন জাপার মেয়র প্রার্থীর অভিযোগ মিথ্যা দাবি করে বলেন নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নস্যাৎ করতে এবং বঙ্গবন্ধুর ছবি ভাংচুরের মত অপকর্ম আড়াল করতে আওয়ামী লীগের নামে অপবাদ ছড়ানো হচ্ছে। আওয়ামী লীগ সন্ত্রাসে বিশ্বাস করে না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য