মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পন্ন জাতি গঠনের লক্ষ্যে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ৫ম পর্যায় জেলা কর্মশালা-২০২১ অনুষ্ঠিত হয়েছে


সুভাষ বিশ্বাস, নীলফামারী প্রতিনিধিঃ
 

মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পন্ন জাতি গঠনের লক্ষ্যে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ৫ম পর্যায় জেলা কর্মশালা-২০২১ অনুষ্ঠিত হয়েছে। আজ (মঙ্গলবার) সকল ১০টায় দক্ষিণ হাড়োয়া শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরে ভার্চুয়াল সভার মাধ্যমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। 

কর্মশালায় নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক সাংস্কৃতিক মন্ত্রী ও নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর এমপি, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের সচিব নূরুল ইসলাম (পিএইচডি) হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট এর ট্রাষ্টি ববিতা রানী সরকার, বক্তব্য রাখেন পুর্জা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রমেন্দ্র নাথ বর্দ্ধন বাপ্পি, 

সদর উপজেলা ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এর সহ-প্রকল্প পরিচালক নিরঞ্জন কুমার বর্মন, নীলফামারী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আক্তার। এ ছাড়াও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সিনিয়র সাংবাদিক, অভিভাবক, শিক্ষক ও রাজনৈতিক নেত্রীবৃন্দ বক্তব্য রাখেন।  

বিষয় উপস্থাপন ও স্বাগত বক্তব্য রাখেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ও মন্দির ভিত্তিক শিক্ষা কার্যক্রমের প্রকল্প পরিচালক রঞ্জিত কুমার দাস। উপ-প্রকল্প পরিচালক ও উপ-সচিব সৈরেন্দ্র নাথ শাহা, ধর্ম বিষয়ক মন্ত্রানালয়ের অতিরিক্ত সচিব আব্দুল আউয়াল হাওলাদার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য