ঠাকুরগাঁওয়ে বিআরটিএ’র বিশেষ সেবা সপ্তাহ


মেহেদী হাসান, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে বিআরটিএ’র বিশেষ সেবা সপ্তাহ পালন করা হয়।  রোববার ঠাকুরগাঁও বিআরটিএ জেলা কার্যালয়ের সামনে সেবাগ্রহীতাদের বিভিন্ন সেবা প্রদানের মাধ্যমে সপ্তাহের উদ্বোধন করা হয়। 

বিআরটিএ’র ঠাকুরগাঁও ও পঞ্চগড় সার্কেলের আয়োজনে সেবা সপ্তাহ উপলক্ষে সেবা প্রদানের সময় উপস্থিত ছিলেন বিআরটিএ’র ঠাকুরগাঁও ও পঞ্চগড় সার্কেলের সহকারী পরিচালক (ইঞ্জিঃ) উসমান সারওয়ার আলম, মোটরযান পরিদর্শক (অঃ দাঃ) উত্তম কুমার দেবশর্মা, সদর ট্রাফিক ফাড়ির পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) মো: ফারুক হোসেন, বিআরটিএ’র অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক রবিউল হাসানসহ অন্যান্যর। এ সময় সেবা নিতে আসা গ্রাহকদের ড্রাইভিং লাইসেন্স প্রদান, মটরযানের রেজিষ্ট্রেশন প্রদানসহ ইউজার নিবন্ধনে সহায়তা প্রদান করা হয়। আগামী ৪ মার্চ পর্যন্ত বিশেষ সেবা সপ্তাহ চলবে।  

জেলার পীরগঞ্জ উপজেলা থেকে আসা সেবা গ্রহনকারী ওমর ফারুক নামে এক ব্যক্তি জানান, তিনি মটরসাইকেলের রেজিষ্ট্রেশনের কাগজ নিতে এসেছেন। তিনি দ্রæত সময়ে রেজিষ্ট্রেশনের কাগজ পেয়ে ধন্যবাদ জানান। রানীশংকৈল এলাকার সেবা গ্রহনকারী অর্জুন কুমার রায় জানান, তিনি এখানে ড্রাইভিং লাইসেন্স নিতে এসেছেন। দ্রুত সময়ে স্মার্ট ড্রাইভিং লাইসেন্স হাতে পেয়ে তিনি খুশি হয়ে সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য