বঙ্গবন্ধু সৈনিক লীগের বীরগঞ্জ উপজেলা শাখা’র সভাপতি হলেন মো. মনিরুল ইসলাম মানিক


মোঃ তোফাজ্জল হোসেন, বীরগঞ্জ দিনাজপুর প্রতিনিধিঃ
 

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে বঙ্গবন্ধু সৈনিক লীগ বীরগঞ্জ উপজেলা শাখা’র কমিটি অনুমোদন দেয়া হয়েছে। 

রোববার ‘বঙ্গবন্ধু সৈনিক লীগ’ জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন ও সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান যৌথ স্বাক্ষরিত পত্রে বীরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মো. মনিরুল ইসলাম মানিক ও সাধারণ সম্পাদক  মো. নাজমুল হুদা নাহিদ এবং  সাংগঠনিক সম্পাদক পদে ৩ জন গৌতম চন্দ্র রায়, বিধান রায় ও শাহরিয়ার খৈয়ম লিখনকে উল্লেখ করে ৬৯ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেয়া হয়।উক্ত কমিটির মেয়াদ কাল আগামী ২ বছর বহাল থাকবে ও পাশাপাশি এর কার্যক্রম বঙ্গবন্ধু সৈনিক লীগের গঠনতন্ত্র অনুযায়ী পরিচালিত করা হবে। 

কমিটির অনুমোদন পাওয়ার পর ৮ ফেব্রুয়ারি সোমবার দিনাজপুর শহরের স্টেশন রোডস্থ 'দৈনিক পত্রালাপ'এর সম্পাদকীয় কার্যালয়ে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালকে ফুলেল শুভেচ্ছা জানান বঙ্গবন্ধু সৈনিক লীগ বীরগঞ্জ উপজেলা শাখার নতুন কমিটির সভাপতি মো. মনিরুল ইসলাম মানিক, সাধারণ সম্পাদক মো. নাজমুল হুদা নাহিদসহ  অন্যান্য নেতৃবৃন্দ। এসময় বঙ্গবন্ধু সৈনিক লীগ জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য