ডোমারে প্রথম করোনা’র টিকা নিয়েছেন ডাঃ তানভীর জোহা


রতন কুমার রায়, স্টাফ রিপোর্টারঃ
 

সারা দেশে একযোগে কোভিড-১৯ এর টিকাদান কার্যক্রম শুরুর প্রথমে নীলফামারীর ডোমার উপজেলায় টিকা গ্রহন করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা: তানভীর জোহা।রবিবার (৭ ফ্রেবুয়ারী) সকাল সাড়ে দশটায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দ্বিতল ভবনে কোভিড-১৯ ভ্যাকসিন কর্নারে ডা: তানভীর জোহা’কে প্রথম ভ্যাকসিন প্রদান করে কার্যক্রমের উদ্বোধন করা হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ইব্রাহীম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, ওসি তদন্ত বিশ্বদেব রায়, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ বেলাল উদ্দিন প্রমূখ উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ অফিস সূত্রে জানাযায়, ৮ হাজার একশত ষাট ডোজ ভ্যাকসিন স্বাস্থ্য বিভাগে পৌঁছেছে। চলতি মাসে ৪ হাজার ৮০জনের শরীরে ভ্যাকসিন দেওয়া হবে এবং অবশিষ্ট ভ্যাকসিন পরের মাসে দেওয়া হবে। উদ্বোধনীর দিন সকাল ১১টা পর্যন্ত ভ্যাকসিন গ্রহনের জন্য ৩ শত ৫২জন রেজিস্ট্্রশন করেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ইব্রাহীম মেডিক্যাল অফিসার ডাঃ তানভীর জোহা’র প্রথম টিকা গ্রহনের বিষয়টি নিশ্চিত করে জানান, আমিসহ প্রথম দিনে রেজিস্ট্্রশনকৃত ৩০জনকে টিকা দেওয়া হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য