ভাবনায় রাজারহাট এর ইসলামিক সংগীত প্রতিযোগীতার উদ্বোধন


রাশেদ কুড়িগ্রামঃ
 

কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার একঝাঁক তরুণ মেধাবী সাংবাদিক নিজস্ব সাংস্কৃতি ইতিহাশ এতিহ্য যুগউপযোগী সমসাময়ি নানাধরনের রটানো ঘটনা  তুলে ধরার জন্য, তৈরী করেছে ভাবনায় রাজারহাট ফেসবুক পেইজ নামে সামাজিক যোগাযোগ মাধ্যম। 

তারই ধারাবাহিকতায় (৮জানুয়ারী) বিকালে উদ্বোধন হয় ইসলামিক সংগীত প্রতিযোগিতার প্রথম আশর।এই প্রতিযোগিতায় রাজারহাট উপজেলার ৭ টি ইউনিয়নের ইসলামিক সংগীত শিল্পীগন অংশ গ্রহন করতে পারবে৷ এ্যাডমিন প্যানের পক্ষ থেকে সাংবাদি আনিসুর রহমান  বলেন, প্রতিযোগীদের মধ্যে থেকে প্রতি ইউনিয়ন হতে ৪ জন করে উত্তীর্ণ হবে, তারা উপজেলা পর্যায়ে অংশ গ্রহনের সুযোগ পাবে। 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজারহাট কেন্দ্রীয় ঈদগাহ মাঠের খতিব পীরজাদা হযরত মাওলানা হাবিবুল্লাহ সিদ্দিক, বিচারক হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা শোয়াইবুর রহমান, মাওলানা শেখ হাবিবুল্লাহ, মাওলানা আলী আজগর, পেইজর এ্যাডমিন প্যানেল থেকে নুর ইসলাম নয়ন, আনিসুর রহমান, মোজাহিদুল ইসলাম, শফিকুর ইসলাম, নোমান প্রমূখ। 

এসময় পেইজ এর প্রধান এ্যাডমিন রাশেদুল ইসলাম রাশেদ বলেন,ইসলামী সংগীত প্রতিযোগির সঠিক প্রতিভাকে খুজে বের করতে হবে। আমাদের কাজ বিনোদন মুখর পরিবেশে একজন শিক্ষার্থীকে সব সময় সামনের দিকে এগিয়ে দেয়া। তিনি আর ও বলেন শিক্ষিত সমাজে শিক্ষার আলোতে আলোকিত করার জন্য পরাশুনার পাশাপাশি খেলাধুলা ওবিনোদনের প্রতি মনোযোগ দিতে হবে। যেন তারা মাদক সন্ত্রাস এবং কোন ধরনের অপসংস্কৃতির সাথে জড়িত না হয়।তিনি বলেন আপনাদের দোয়া ও ভালোবাসায় এগিয়ে যাবে ভাবনায় রাজারহাট ফেসবুক পেইজ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য