সৈয়দপুর পৌরসভা নির্বাচন প্রার্থীদের পোস্টারে ছেয়ে গেছে গোটা জনপদ


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ
 

আগামী ১৬ জানুয়ারি সৈয়দপুর পৌরসভা নির্বাচন। এবারে নির্বাচন হবে ইভিএম পদ্ধতিতে। নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণায় ব্যস্ত প্রার্থী ও কর্মী সমর্থকরা। এবারে ভোটারদের দৃষ্টি আকর্ষণ করতে প্রার্থীরা ভোট প্রার্থনার পাশাপাশি পোস্টার ঝুলানোর প্রতিযোগিতায় নেমে পড়েছে। 

বিভিন্ন ডিজাইন দিয়ে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা পোস্টার ছাপিয়ে টাঙ্গিয়ে দিয়েছেন শহরের প্রধান প্রধাস সড়ক, মোড়সহ পাড়া মহল্লার রাস্তা ও অলিগলিতে। পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে গোটা এলাকায়। সৈয়দপুর শহর পরিণত হয়েছে পোস্টারের নগরীতে। এছাড়া নানা ধরনের হ্যান্ডবিল ও লিফলেট বিতরণেও চলছে প্রতিযোগিতা। 

৯ নং ওয়ার্ডের নতুন এক কাউন্সিলর প্রার্থীর সমর্থক চাকুরিজীবী আজাদ বলেন, প্রচারেই প্রসার। তাই পাড়া মহল্লার কোন এলাকা বাদ নেই যে তার প্রার্থীর পোস্টার নেই। ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীর এক কর্মী জানান, ভোটারদের দৃষ্টি আকর্ষণ করতে পোস্টারের সমারোহ ঘটানো হয়েছে। তিনি বলেন, এলাকায় বের হলেই ভোটাররা যাতে দেখতে পারেন ওইসব পোস্টার।

এদিকে প্রার্থীদের বিভিন্ন ধরণের লিফলেট বিতরণেও চলছে প্রতিযোগিতা। তারা মনে করছেন যত বেশী লিফলেট বিতরণ করা হবে ভোটারদের মাঝে তত বেশী সাড়া পাওয়া যাবে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য