রংপুরে পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ'র ম্যুরালের দাবি করেছেন-স্থানীয় নেতাকর্মী


শরিফা বেগম শিউলী রংপুর প্রতিনিধিঃ

পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর প্রায় ২ বছর হতে চলছে। তিনি ৬৪ হাজার গ্রাম বাংলায় শুরু থেকে এখন পর্যন্ত যতো উন্নয়ন ঘটেছে তার অধিকাংশ অবদান পল্লীবন্ধুর।  বাংলাদেশের জন্য অনেক সফল কাজ উপহার দিয়েছে। রংপুরে তিনি অমৃত্য পর্যন্ত নির্বাচিত ছিলেন। তিনি শুধু রংপুর না সারা বাংলাদেশের মানুষের কাছে কাজের জন্য সুনাম অর্জন করেছে। সরকারি চাকুরীজীবি থেকে শুরু করে দিন মজুর পর্যন্ত সকলের আস্থার পথিকৃৎ হয়ে আছে। 

তিনি মরে গিয়েও সকলের কাছে চির অমর হয়ে আছেন। কথায় অনেকে বলে থাকে তিনি বাংলার শেষ নবাব। তার জন্মস্থান রংপুরে।সেজন্য  রংপুর বাসী ও স্থানীয় জাতীয় পাটির সকল নেতাকর্মীদের দাবি, রংপুরে একটি প্রায়াত রাষ্ট্রপতির ম্যুরাল তথা এরশাদ চত্বর করা হোক। মহানগর যুব সংহতির সংগ্রামী সভাপতি শাহিন হোসেন জাকির বলেন, রংপুরের মাটি এরশাদ এর ঘাটি, রংপুরের মাটি জাতীয় পাটির ঘাটি। সাবেক রাষ্ট্রপতি পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর বাড়ি রংপুরে। 

আমরা স্থানীয় নেতাকর্মীরা চাই পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর ম্যুরাল রংপুরের মাটিতে করার জন্য দাবি জানান।আরও দাবি জানান, মহানগর যুব সংহতি সাধারণত সম্পাদক আলাল উদ্দিন কাদেরি শান্তি, জেলা ছাত্র সমাজের আহ্বায়ক আরিফুল ইসলাম সহ ৩৩ ওয়ার্ডের নেতা কর্মীদের একটাই প্রাণের দাবি রংপুরে এরশাদ চত্বর করা হোক আর করতে হবে। এই এরশাদ চত্বর এর জন্য প্রথম দাবি তোলে, মহানগর যুব সংহতির আইন বিষয়ক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম শামীম, ২১ নং ওয়ার্ড যুব সংহতির সভাপতি মোঃ আরিফ হোসেন ও সাধারণত সম্পাদক মোঃ রফিকুল ইসলাম বিটুলসহ স্থানীয় নেত্রীবৃন্দ ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য