লালমনিরহাটে পিজিএস’র মেয়েদের মাসিক সচেতনা মূলক ক্যাম্পেইন শুরু

হাসানুজ্জামান হাসান, লালমনিরহাটঃ
পিরিয়ড কোন লজ্জা নয়’ ‘পিরিয়ড মাতৃত্বের অহংকার’ এই স্লোগান নিয়ে লালমনিরহাটে পজিটিভ জেনারেশন অব সোসাইটি (পিজিএস) মেয়েদের মাসিক সচেতনা মূলক ক্যাম্পেইন শুরু করেছেন। সোমবার জেলার আদিতমারী উপজেলার মুন্সিপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে পিজিএস এর ‘জয়ী’ এ পথচলা শুরু করেন।  

প্রথম দিনে অর্ধশতাধিক নারীর মাঝে নেপকিন বিতরণ করার পাশাপাশি সচেতনতামূলক আলোচনা করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সিপাড়া প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটি’র সভাপতি প্রফেসর জয়নুল আবেদীন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক জোয়েনা আক্তার। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় স্বাস্থ্যকর্মী রেবেকা আক্তার। এ সময় উপস্থিত ছিলেন, পজিটিভ জেনারেশন অব সোসাইটি (পিজিএস) সদস্য কাব্য, প্রিন্স, আরিফ, মিঠু খন্দকার, রিপন, হাসান, জান্নাতুল ফেরদৌস, শাহাদাত, আতিক, মাজেদুল ও জাহাঙ্গীর। 

পজিটিভ জেনারেশন অব সোসাইটি (পিজিএস)’র চেয়ারম্যান জয়তূর্য চৌধুরী ও বাংলাদেশের প্রধান সমন্বয়ক ঝর্ণা চৌধুরী’র সার্বিক সহযোগিতা ও দিকনির্দেশনায় লালমনিরহাটে সমাজের সুবিধা বঞ্চিত বা অবহেলিত জনগোষ্ঠীর জীবনমান পরিবর্তনে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য