দিনাজপুরের খানসামায় শীতবস্ত্র বিতরন ও পল্লী ইসলামী সংস্থা এর উদ্বোধন


চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুরঃ

কনকনে হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ দরিদ্র জনগোষ্ঠী-অধ্যুষিত অঞ্চলে বিরূপ প্রভাব ফেলে এবং মানুষের অসহায়ত্বকে প্রকট করে তোলে। তাই শীতার্ত হতদরিদ্র মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করে তাদের পর্যাপ্ত পরিমাণে দিনাজপুরের খানসামায় শীতবস্ত্র বিতরণ করেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সদস্য, আইনজীবী সমিতির সাধারন সম্পাদক ও অতিরিক্ত পিপি হাজী মোঃ সাইফুল ইসলাম এ্যাডভোকেট ও মাই ফ্রেস ওয়াটার টেকনোলজির পরিচালক লিয়ন চৌধুরী। 

দিনাজপুর জেলা আওয়ামী লীগের সদস্য, দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক ও অতিরিক্ত পিপি হাজী সাইফুল ইসলাম এ্যাডভোকেট বলেন, সমাজের সংগতিসম্পন্ন ও সচ্ছল মানুষের ঘরে বছর পরিক্রমায় শীতকাল ঋতু হিসেবে আনন্দ ও খুশির বার্তাবহ হলেও দেশের বৃহত্তর জনজীবনে শীত নৈরাশ্য ও বেদনার ধূসর বার্তাবাহক মাত্র। হাড়কাঁপানো শীত ও ঘন কুয়াশায় বিপর্যস্ত জনজীবনে শৈত্যপ্রবাহ থেকে বাঁচার জন্য অসহায় দরিদ্র মানুষের প্রয়োজন অনেক শীতবস্ত্রের। যার যততুটু সামর্থ, তা দিয়ে যদি আমরা তাদের পাশে দাড়াই তবে হয়তো কোন মানুষ শীতে কষ্ট পাবেনা।

মাইফ্রেস ওয়াটার টেকনোলজি এর পরিচালক লিয়ন চৌধুরী বলেন, মাননীয় শেখ হাসিনার নির্দেশনায় এবং আমার ব্যাক্তিগত তহবিল থেকে  নিঃস্বার্থভাবে ২০০০ শীতার্ত মানুষের শীতবস্ত্র বিতরন করছি। সাহায্য ও সেবা করাই মানবতার ধর্ম। এমন মহৎ কাজে সবার এগিয়ে আসা দরকার।

লিয়ন চৌধুরীর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন জাকিয়া তাবাসসুম জুঁই এমপি, বিশেষ অতিথি হিসেবে ছিলেন দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি মাজহারুল ইসলাম সরকার, জেলা আওয়ামী লীগের সদস্য, দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক ও অতিরিক্ত পিপি হাজী সাইফুল ইসলাম এ্যাডভোকেট, মোঃ মোনাজাত চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, তাজউদ্দীন আহমেদ হল শাখা হাবিপ্রবি গোলাম রাব্বী ডলার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য