সৈয়দপুরে প্রতিবন্ধী, দলিত ও হরিজনদের মাঝে শিক্ষা উপবৃত্তি ও ভাতাবহি বিতরণ


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ

মুজিববর্ষ উপলক্ষে সৈয়দপুরে প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তি এবং দলিত, হরিজন শিক্ষা উপবৃত্তি ও ভাতা বহি বিতরণ করা হয়েছে। আজ  সোমবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয় ওই অনুষ্ঠানের আয়োজন করে। 

এতে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নীলফামারী জেলা সমাজ সেবা কার্যালয়ের সহকারি পরিচালক মোছা. নুসরাত ফাতেমা, সৈয়দপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন ও মহিলা ভাইস্ চেয়ারম্যান সানজিদা বেগম লাকী। সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য বলেন উপজেলা সমাজসেবা অফিসার হাওয়া খাতুন। 

অনুষ্ঠানে নীলফামারী সরকারি শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক নুর মোহাম্মদ, সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. আল-মিজানুর রহমানসহ প্রতিবন্ধী, দলিত ও হরিজন পরিবারের শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ৬৪ জন শিক্ষার্থীকে প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তি, ১৭ জন শিক্ষার্থীকে দলিত ও হরিজন শিক্ষা উপবৃত্তির  টাকার চেক এবং ২৪ জন ব্যক্তিকে বয়স্ক ভাতা বহি বিতরণ করা  হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য