পঞ্চগড়ে বিএনপি’র মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন


মো. কামরুল ইসলাম কামু, পঞ্চগড়ঃ
 

পঞ্চগড় পৌর নির্বাচনকে সামনে রেখে  ২২ দফা নির্বাচনী ইশতেহার ঘোষনা করেছেন বিএনপি মনোনিত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র তৌহিদুল ইসলাম। বৃহস্পতিবার দুপুরে তার মসজিদপাড়ার নিজ বাসায় সংবাদ সম্মেলন করে এ নির্বাচনী ইশতেহার ঘোষনা করেন তিনি। 

এসময় পঞ্চগড় জেলা বিএনপির  আহ্বায়ক সদস্য জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক আব্দুল আল মামুন রনিক, জেলা বিএনপির  আহ্বায়ক সদস্য ইউনুস শেখ, জেলা যুবদলের আহ্বায়ক ফেরদৌস ওয়াহিদ রাসেল, জাতীয়তাবাদি প্রচারদলের আহ্বায়ক আব্দুর রাজ্জাক এবং পৌর এলাকার ওয়ার্ড বিএনপির নেতাকর্মীরা সহ পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি শফিকুল আলম, সাধারন সম্পাদক সাইফুল আলম বাবু সহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। 

ওই সংবাদ সম্মেলনে মেয়র লিখিত বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগীতায় বিগত পাঁচ বছরে পঞ্চগড় পৌরসভায় ৯৩কোটি ৪৬ লক্ষ টাকার উন্নয়ন কার্যক্রম প্রায় সমাপ্তির পথে। এছাড়াও কিছু চলমান প্রকল্প অতি দ্রুত বাস্তবায়ন রুপ নিবে। বিগত ৩০ বছর ধরে আমি পৌরবাসীর সেবা করে যাচ্ছি। এজন্য পঞ্চগড় পৌরবাসীর অন্তরে আমার ঠিকানা রয়েছে। 

এবারও যদি স্বচ্ছ নির্বাচন হয় তাহলে পূনরায় ৬ষ্ঠবারের মত ইনশাআল্লাহ পৌর মেয়র নির্বাচিত হবো। বিগত বছরে যেভাবে নির্বাচনী ইশতেহার পূরণ করেছিলাম। আমি এবার ৬ষ্ঠ বারের মত নির্বাচিত হলে নির্বাচনী ইশতেহারের ২২ দফা যথাযথভাবে পূরণের চেষ্টা করবো। আসলে পঞ্চগড় একটি শান্তি প্রিয় এলাকা অবাধ নিরপেক্ষ ও পেশীশক্তি বিহীন যাতে একটি সুষ্ঠ নির্বাচনে তিনি সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। 

তিনি আরো বলেন, ভোটারেরা আমাকে ভোট প্রদানে উদগ্রীব হয়ে আছে। তবে তাদের বাধা কিংবা ভয়ভীতি না প্রদর্শন করা না হলে তারা অবশ্যই ভোট কেন্দ্রে এসে আমাকে ভোট দিবে তৌহিদুল ইসলাম আরো বলেন সকল প্রার্থীর প্রতি সমান সুযোগ নিশ্চিত কল্পে নির্বাচন অনুষ্ঠিত করার ক্ষেত্রে সাংবাদিকদের  ভ’মিকার কথা তিনি উল্লেখ করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য