মুন্সীগঞ্জের সিরাজদিখানে ‘ঝিকুট’ এর লোগো উম্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত


ফরহাদ হোসেন জনি, মুন্সীগঞ্জঃ

মুন্সীগঞ্জে ‘ঝিকুট’ এর লোগো উম্মোচন ও আআলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে সিরাজদিখান উপজেলার কোলা ভিলেজ পার্কে লোগো উম্মোচন ও আলোচনা  সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে ঝিকুট এর উপদেষ্টা কে.এন. ইসলাম বাবুলের নেতৃত্বে লোগো উম্মোচন করা হয়। 

ঝিকুট সদস্য শেখ রুপুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান প্রেসক্লাবের  সাধারণ সম্পাদক জাবেদুর রহমান জুবায়ের, কোলা ভিলেজ পার্কের স্বত্ত্বাধিকারী মোস্তাক আহমেদ চৌধুরী। ‘ঝিকুট’ একতা, শিক্ষা, সাহিত্য, সাংস্কৃতি ও সমাজ কল্যাণ মূলক একটি সামাজিক সংগঠন।

অনুষ্ঠানে ঝিকুট সদস্য সাজ্জাদ হোসেন ও আলফাজুর রহমান সানির সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন আবুল বাসার। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক জাহাঙ্গীর আলম চমক(আমাদের অর্থনীতি) , আজাদ বিন আজম নাদভী (দৈনিক খোলা কাগজ), মেহেদী হাসান সুমন (সি এন এন বাংলা টিভি) শহীদ শেখ (টিভি বাংলা)

দৈনিক বাংলার অধিকার পত্রিকার মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি ফরহাদ হোসেন জনি, এছাড়াও মো. আলেক চান, রাজু মোল্লা, মো. হাসান, সৈয়দ মেহেদী হাসান, আফসানা হাই তন্দ্রা, শাবনাজ আক্তার শম্পাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য