সৈয়দপুরে দুস্থদের মাঝে সাবান, হ্যান্ড ওয়াশিং ডিভাইস ও মাস্ক বিতরণ করলো ল্যাম্ব প্লান শো প্রকল্প


মিজানুর রহমান মিলন  সৈয়দপুরঃ

নীলফামারীর সৈয়দপুরে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধপ দুস্থ ও অসহায় পরিবারের গর্ভবতী ও প্রসূতি নারীসহ শিশুদের মাঝে সাবান, হ্যান্ড ওয়াশিং ডিভাইস ও মাস্ক বিতরণ করা হয়েছে। আজ বুধবার সকালে উপজেলার খাতামধুপুর ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র চত্বরে ল্যাম্ব প্লান শো প্রকল্প-২'র পক্ষ থেকে ওইসব উপকরণ বিতরণ করা হয়। 

খাতামধুপুর ইউনিয়ন চেয়ারম্যান মো. জুয়েল চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ ও অসহায় পরিবারের সদস্যদের হাতে ওই সব উপকরণ তুলে দেন। এ সময় সংস্থাটির সৈয়দপুর উপজেলার টেকনিক্যাল কো-অর্ডিনেটর মো. মাহবুবুর রহমান, ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ব্যবস্থাপনা কমিটির সদস্য সহকারি শিক্ষক মো. মতলুবুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি খাতামধুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জুয়েল চৌধুরী কমিউনিটি পর্যায়ে  চলমান করোনা সংক্রমন প্রতিরোধে বিভিন্ন উপকরণ বিতরণ করায় সংশ্লিষ্ট সংস্থাকে আন্তরিক ধন্যবাদ জানান। ল্যাম্ব প্লান শো প্রকল্প-২'র সৈয়দপুর উপজেলার টেকনিক্যাল কো-অর্ডিনেটর মো. মাহবুবুর রহমান জানান,  সৈয়দপুর উপজেলার পাঁচটি ইউনিয়ন ও পৌর এলাকায় পর্যায়ক্রমে ২ হাজার ৪ শ’ পরিবারের মাঝে ওই উপকরণ বিতরণ হবে। 

প্রথম পর্যায়ে ১ হাজার ২শ’ পরিবারের মাঝে ওইসব সামগ্রী বিতরণ করা হচ্ছে। এর অংশ হিসেবে আজ বুধবার খাতামধুপুর ইউনিয়নে ১শ’ ৫০টি এবং পৌর এলাকায় ১শ’ পরিবারের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে ওইসব উপকরণ বিতরণ  করা হয়। এরআগে গতকাল মঙ্গলবার কামারপুকুর ইউনিয়নের ২শ’  ও বাঙ্গালীপুর ইউনিয়নে ২শ’ ৫০টি পরিবারের মাঝেও ওইসব উপকরণ বিতরণ করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য