নীলফামারীর ডোমারে সুমি’র ৬শ’ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ


রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার:
  

কনকনে শীতের প্রভাবে  নীলফামারীর ডোমার উপজেলায় প্রায় ৬শ’  অসহায় শীতার্তদের মাঝে  শীতবস্ত্র বিতরণ  করছেন  বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক (কল্যান ও পুর্নবাসন) ও বাংলাদেশ যুব মহিলালীগের  কেন্দ্রীয়  সহ-শিক্ষা  ,প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক  সরকার ফারহানা আকতার সুমি । 

সোমবার দিনব্যাপী  সামাজিক দুরত্ব বজায় রেখে ডোমার উপজেলার ভোগডাবুড়ী, জোড়াবাড়ী, কেতকীবাড়ী ,পাংগা মটুকপুর ইউনিয়নের ৬০০ টি শীতার্তদের বাড়ী বাড়ী  ও বিভিন্ন স্থানে গিয়ে শীতবস্ত্র  বিতরণ করছেন তিনি।

সরকার ফারহানা আকতার সুমি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে অসহায় মানুষের পাশে  তিনি ব্যক্তিগত উদ্যোগে  তার পরিবার  ও এলাকার যুবলীগ, ছাত্রলীগ, আওয়ামীলীগের  নেতাদের সংগে নিয়ে এই শীত বস্ত্র বিতরণ শুরু করেছেন । আগামী ২৫ তারিখে ডিমলা উপজেলায় ডোমারসহ বিভিন্ন স্থানে প্রায় ১৫শ’ অসহায় শীতার্তদের পাশে থাকতে চান তিনি। তার ওই সহায়তার মধ্যে রয়েছে উন্নত মানের কম্বল ।

উল্লেখ্য, সুমি নীলফামারীর ডোমার উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের চিলাহাটির সন্তান । তার বাবা গোলাম রব্বানী একজন বীর মুক্তিযোদ্ধা ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য