রংপুরে পকুর থেকে ৫ বছরের শিশু মাইসার মরদেহ উদ্ধার


শরিফা বেগম শিউলী, রংপুর প্রতিনিধিঃ

রংপুর নগরীর বড়বাড়ি এলাকায় নিখোঁজ হবার একদিন পর পাঁচ বছরের শিশু মাইশা আখতারের লাশ বাড়ির পাশে একটি পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায় সোমবার বেলা ১২ টার পর থেকে নিখোঁজ ছিলো বড় বাড়ি এলাকার মনোয়ার হোসেনের মেয়ে মাইশা আখতার সে স্থানীয় কিন্ডার গার্ডেনের শিশু শ্রেনীর শিক্ষার্থী ছিলো।

অনেক খোজাখুজি এবং মাইকিং করেও তার কোন সন্ধার পাওয়া যায়নি।মঙ্গলবার বেলা সাড়ে ১০ টার দিকে নিহত শিশু মাইশা আখতারের লাশ বাসা পাশে একটি পুকুর থেকে লাশ উদ্ধার করে পুলিশ। এলাকাবাসি পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে।পুলিশ জানায় নিহতের শরীরে কোন কাপড় ছিলোনা শিশুটির শরীরে জখমের চিহ্ন পাওয়া গেছে। 

এ ছাড়া তার কানের বাম লতিতে রক্তের চিহ্ন রয়েছে। এ ছাড়া ঘাড়েও দাগ রয়েছে। ধারনা করা হচ্ছে শিশুটিকে ধর্ষন করে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে দুবৃর্ত্তরা। পুলিশ ঘটনার সাথে জড়িত কাউকেই গ্রেফতার করতে পারেনি। এ বিষয়ে  রংপুর মেট্রোপলিটন পুলিশের এডিসি শহিদুল্লাহ কাওছার জানান ঘটনাটি দুঃখজনক আমরা শিশু মাইসার লাশটি দেখেছি প্রাথমিক ভাবেমনে হচ্ছে এটি একটি হত্যাকান্ড আমাদের টিম কাজ করছি আমরা বিস্তারিত  পরে বলতে পারবো। 

মাইশার চাচা আনোয়ার হোসেন বলেন এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড গতকাল আমরা যে পুকুরে লাশ পাওয়া গেছে সেই পুকুরে খোঁজা খুঁজি করেছি কিন্তু  সেখানে তাকে পাওয়া যায় নি।আমরা এর সঠিক তদন্ত করে বিচার প্রশাসনের কাছে চাই।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য