রাজারহাটে ডাচ্ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর শাখা হিসেবে ঋণ বিতরণ উদ্বোধন


রাশেদ কুড়িগ্রামঃ
 

কুড়িগ্রাম রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের রতিগ্রাম বাজারে অবস্থিত মায়ের দোয়া টেলিকম যা ডাচ্ বাংলা ব্যাংক, এজেন্ট ব্যাংকিং এর শাখা হিসেবে গত কয়েক বছর থেকে পরিচালিত হয়ে আসছে। গ্রামাঞ্চলে সাধারন মানুষের আর্থিক চাহিদার প্রসার আর ব্যবসায়িদের আর্থিক সুবিধা সৃষ্টির লক্ষ্যে মায়ের দোয়া টেলিকম ডাচ্ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর শাখা হিসেবে ঋণ বিতরণ কার্যক্রম পরিচালনা করার উদ্যোগ গ্রহণ করেন এবং তা বাস্তবায়ন করেন।

মো: শামসুল হকের সভাপতিত্বে উক্ত ঋণ বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলার নির্বাহী অফিসার নূরে তাসনীম, প্রধান আলোচক মো: আবু জুয়েল রিজিওনাল ম্যানেজার, রংপুর ব্রাঞ্চ।বিশেষ অতিথি মো: সাখাওয়াত হোসেন, সিনিয়র অফিসার ডাচ বাংলা ব্যাংক শাখা, কুড়িগ্রাম। 

আরো উপস্থিত ছিলেন মো: মশিউর রহমান মন্ডল, সমাজসেবা অফিসারসহ আগত বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষক বৃন্দ। এজেন্ট ব্যাংকিং এর স্বত্ত্বাধিকারী মো: খোরশেদ আলম মেম্বারের বলেন ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখা থেকে পার্সোনাল লোন, হোম লোন, সিকিউর লোন, কার লোন, অটো লোন, কৃষিলোনসহ বিভিন্ন ক্যাটাগরিতে সহজ কিস্তিতে লোন প্রদান করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য