আমরা কোন রকম দূর্নীতিকে প্রশ্রয় দিবোনা- এ্যাড হাজী মোঃ সাইফুল ইসলাম


চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুরঃ

গতকাল দিনাজপুর জেলা আইনজীবী সমিতি ভবনের সিনিয়র আইনজীবীদের জন্য ব্যক্তিগত কক্ষ বরাদ্দ নিয়ে বিরোধের জেরে সাধারন আইনজীবীদের ব্যানারে  দিনাজপুরে আইনজীবীদের একাংশ মানববন্ধন কর্মসূচি পালন করেন। 

অভিযুক্ত ও বিদ্রোহী আওয়ামী লীগের একাংশ, বহিষ্কৃত বিএনপি সহ প্রগতীশীল রাজনৈতিক দলের একাংশের আইনজীবীরা এতে অংশ নেন।  দিনাজপুর জেলার আইনজীবী সমিতির সাবেক সভাপতি নুরুজ্জামান জাহানী ও সাবেক সভাপতি ইউসুফ আলী সহ অন্যান্যরা এসময় বক্তব্য রাখেন।

এদিকে দিনাজপুর জেলার আইনজীবী সমিতির সাবেক সভাপতি নুরুজ্জামান জাহানী ও সাবেক সাধারন সম্পাদক তহিদুল হক সরকার সংগঠনের কোটি টাকার দূর্নীতি, অনিয়মের বিষয়ে চলমান তদন্ত ধামাচাপা দিতে আন্দোলনের নামে পরিস্থিতি জটিল করার চেষ্টা চালাচ্ছে বলে এক সংবাদ সম্মেলনে দাবী করেন আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট মাজারুল ইসলাম সরকার ও সাধারন সম্পাদক এ্যাডভোকেট হাজী মোঃ সাইফুল ইসলাম। 

তারা আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত "দূর্নীতির বিরুদ্ধে জিরো ট্রলারেন্স" নীতির সাথে একাত্বতা ঘোষণা করে আমরাও কোন রকম দূর্নীতিকে প্রশ্রয় দিবোনা।আইনজীবী সমিতির সাধারন সম্পাদক হাজী মোঃ সাইফুল ইসলাম এ্যাডভোকেট আরো বলেন, 

পূর্বের কমিটি চেম্বার বরাদ্দের জামানতের টাকা অনিয়ম মাফিক ভাবে খরচ করা, প্রধানমন্ত্রী ও আইনমন্ত্রীর দেওয়া অনুদানে নবনির্মিত আইনজীবী সমিতি নির্মানে অনিয়ম এবং দূর্নীতি, আইনজীবি সমিতির ওকালতনামা, বেলবন্ড, হাজিরা ডেমি ও ফিরিস্তি বিক্রয়ের টাকা অনিয়ম মাফিকভাবে খরচ করে দুর্নীতি ইত্যাদি সহ কোটি টাকার দূর্নীতির অভিযোগের তদন্ত চলছে। 

তদন্ত রিপোর্টে যদি দূর্নীতি প্রমানিত হয় সাবেক কমিটির কর্মকর্তাদের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগে কঠোর আইনানুগ ব্যাবস্থা গ্রহন করে মামলা দায়ের করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য