যমুনেশ্বরী ব্রীজের ভিত্তি ও কানিয়ালখাতা দ্বিমূখী উচ্চ বিদ্যালয়ের ভবন উদ্বোধন


বিশেষ প্রতিনিধিঃ

দীর্ঘদিনের চাওয়া পাাওয়া ও স্থানীয়দেও ভোগান্তী লাঘব করতে মঙ্গলবার (১৭ নভেম্বর) নীলফামারী সদর উপজেলার পঞ্চপুকুর ও ইটাখোলা ইউনিয়নের চিনির কুটি বাজারে যমুনেশ্বরী নদীর উপর ব্রীজ নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন স্থানীয় সংসদ সাবেক সংস্কতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি। স্থানীয় সরকার প্রকৌশলীর অধীনে ৩ কোটি ৫১লক্ষ ১৯হাজার ২৭০ টাকায় ব্রীজটি নির্মাণ করা হবে।  

 ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে কানিয়ালখাতা দ্বিমূখী উচ্চ বিদ্যালয়ের চার তলা বিশিষ্ঠ একতলা একাডেমিক ভবনের ফিতা কেটে উদ্বোধন করেন তিনি। ব্রীজ ও একাডেমিক ভবনের উদ্বোধন শেষে বর্তমান সরকারের উন্নয়ন ও সফলতা নিয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন তিনি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কানিয়ালখাতা দ্বিমূখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও সদর উপজেলা পরিষদেও চেয়ারম্যান শাহিদ মাহমুদ।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন নবী, জেলা স্থানীয় সরকার অধিদপ্তরের সিনিয়র সহকারী প্রকৌশলী সাইফুল ইসলাম, স্থানীয় সরকার অধিদপ্তরের উপজেলা প্রকৌশলী নুর উদ্দিন আহমেদ, 

জেলা আওয়ামী লীগে সহসভাপতি ও ইটাখোলা ইউপি চেয়ারম্যান হাফিজুর রশিদ মঞ্জু, পৌর আওয়ামীলীগের সভাপতি মোসফিকুল ইসলাম রিন্টু ও পঞ্চপুকুর ইউপি চেয়ারম্যান হবিবর রহমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য