সৈয়দপুরে বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশেনর অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ

বেতন বৈষম্য নিরসনের দাবিতে সৈয়দপুরে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেছে বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন সৈয়দপুর উপজেলা শাখা। সংগঠনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল বৃহস্পতিবার  থেকে সারাদেশের মতো  সৈয়দপুরেও ওই কর্মবিরতি পালন শুরু হয়েছে।

সৈয়দপুর উপজেলা শাখার ব্যানারে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় চত্বরে সকাল  ৯ টা থেকে কর্মবিরতি পালন কর্মসূচি শুরু হয়। ১৯৯৮ সালে প্রধানমন্ত্রীর ঘোষনা, ২০১৮ সালে স্বাস্থ্য মন্ত্রীর ঘোষনা এবং চলতি বছরের ২০ ফেব্রুয়ারী  স্বাস্থ্যমন্ত্রীর লিখিত প্রতিশ্রুতি, স্বাস্থ্য পরিদর্শক -১১, সহকারি স্বাস্থ্য পরিদর্শক-১২ এবং স্বাস্থ্য সহকারিদের ১৩ তম  গ্রেড প্রদান করে নিয়োগবিধি সংশোধন করার দাবিতে এই কর্মসূচি পালন করা হচ্ছে।

কর্মসূচি চলাকালে সেখানে সংক্ষিপ্ত বক্তব্য বলেন সংগঠনের সৈয়দপুর উপজেলা সভাপতি মো. আফজাল হোসেন ও সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান মন্ডল প্রমূখ। এতে উপজেলায় স্বাস্থ্য বিভাগে কর্মরত সকল স্বাস্থ্যকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা দ্রুত সমস্যা নিরসন ও মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা বাস্তবায়নের জোর দাবি জানান। দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত কর্মবিরতি অব্যাহত থাকবে বলে জানানো হয়। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য