মাছ ধরতে গিয়ে প্রাণ গেল জেলের


মো. কামরুল ইসলাম কামু, পঞ্চগড়ঃ
 

পঞ্চগড়ে নদীতে মাছ ধরতে গিয়ে আবু বক্কর সিদ্দিক ওরফে সাইদী (৫৫) নামে এক জেলের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুরে পঞ্চগড় পৌরসভার তুলারডাঙ্গা এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত আবু বক্কর সিদ্দিক পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের পশ্চিম শিকারপুর এলাকার আবুল হোসেনের পুত্র। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সকালে পঞ্চগড় পৌর এলাকার তুলার ডাঙ্গায় মাছ ধরছিলেন সাঈদী। সেখানে তিনি করতোয়া নদীতে জাল ফেলে মাছ ধরার এক পর্যায়ে অজ্ঞান হয়ে পানিতে পড়ে যান। পরে স্থানীয়রা এসে তাকে ডাঙ্গায় তুলে দেখেন তিনি মারা গেছেন। 

নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে ধাক্কামারা ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবেদ হোসেন জানান, সাঈদী  শনিবার সকালে বাড়ি থেকে পঞ্চগড় পৌর এলাকার তুলার ডাঙ্গায় মাছ ধরার উদ্দ্যেশে বের হয়ে যান। পরে সেখানে তিনি মাছ ধরার সময় অজ্ঞান হয়ে পানিতে পড়ে গিয়ে সেখানেই তিনি মারা যান। এর আগেও তিনি দুবার হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।

পঞ্চগড় সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. জামাল হোসেন জানান, পৌর এলাকার তুলার ডাঙ্গায় করতোয়া নদীতে মাছ ধরতে গিয়ে সিদ্দিক নামে ওই ব্যাক্তি মারা যান। তবে পরিবার না চাওয়ায় তার ময়নাতদন্ত না করেই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য