নাগেশ্বরীর প্রানকেন্দ্রে প্রধান সড়কের বেহাল দশা, জনজীবনে দূর্ভোগ

রাশেদ কুড়িগ্রামঃ 

কুড়িগ্রাম জেলার প্রথম সাড়ির উপজেলা নাগেশ্বরী। এটি ক” শ্রেনী ভুক্ত পৌরসভাও। কিন্তু শহরের প্রানকেন্দ্র বলদিটারী মোড় থেকে সরকারি টেকনিক্যাল কলেজ মোড় পর্যন্ত প্রায় দু’কিলোমিটার সড়কের বেহাল দশায় জনজীবনে চরম দূর্ভোগ নিয়ে এসেছে।

কুড়িগ্রাম থেকে সোনাহাট স্থল বন্দরগামী প্রধান সড়কের প্রায় ৫০% সড়ক চলাচল অনুপযুক্ত হলেও নাগেশ্বরী উপজেলা শহরের বলদিটারী মোড় থেকে শুরু করে আমতলা সরকারি টেকনিক্যাল কলেজ পর্যন্ত সড়কের অবস্থা এতটাই করুন যে সামান্য বৃষ্টি হলেই হাটু পর্যন্ত কাদা,ও পানি জমে যায়।প্রায়শই দুর্ঘটনা লেগেই আছে।পায়ে চলাও প্রায় দূঃস্কর হয়ে পড়ে।যানবাহন চলাচলে দীর্ঘ জট নিত্য নৈমিত্তিক বিষয় হয়ে দাড়িয়েছে।দূর্ঘটনা ঘটছে প্রতিনিয়ত। দেখার কেউ নেই।

স্থানীয় ব্যবসায়ীদের ব্যবসার অবস্থাও নাজুক এই রাস্তার কারনে।মাঝে পৌর মেয়র পৌরসভার উদ্যোগে কিছু রাবিশ ফেললেও তা ২দিনেই ভারী যানবাহন চলাচলের জন্য নষ্ট হয়ে পূর্বের অবস্থায় ফিরে গেছে।

এ বিষয়ে এলাকাবাসী যথাযথ কর্তৃপক্ষকে অবহিত করলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে জানালেও তা আলোর মুখ দেখছে না। এমতাবস্থায় আশু প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানান স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ী মহল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য