পঞ্চগড়ে সপ্তাহ ব্যাপি নাট্য কর্মশালা শুরু

মো. কামরুল ইসলাম কামু, পঞ্চগড়ঃ 

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় সপ্তাহ ব্যাপি নাট্য কর্মশালা শুরু হয়েছে। নাট্য চর্চার মাধ্যমে গড়ে উঠুক মানবিক সমাজ এই প্রতিপাদ্য নিয়ে পঞ্চগড় জেলা পুলিশ এই কর্মশালার আয়োজন করছে। তেতুলিয়া সরকারি অডিটোরিয়ামে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৩৫ জন প্রশিক্ষনার্থী এই কর্মশালায় অংশ নিয়েছে। 

জেলা প্রশাসনের সহযোগিতায় কর্মশালাটি পরিচালনা করছেন নাট্যদল ভূমিজ। করোনা কালীন সময়ে তরুণ ও শিক্ষার্থীদের কে নাট্য ও সংস্কৃতি চর্চায় উদ্বুদ্ধ করাই এই কর্মশালার লক্ষ্য বলেজানিয়েছে আয়োজক কতৃপক্ষ। স্বাস্থ্য বিধি মেনে কর্মশালা অনুষ্ঠিতহবে।

শুক্রবার বিকেলে কর্মশালার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান কাজী মাহামুদুর রহমান ডাবলু । এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা, উপজেলা সহকারি   কর্মকর্তা (ভ’মি) মাসুদুল হক, তেতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম, পরিবেশ কর্মী ও গ্রীন তেতুলিয়া ক্লিন তেতুলিয়ার সমন্বয়ক কাজী মতিউর রহমান, বাংলাবান্ধাস্থ’ল বন্দর সাংবাদিক ইউনিয়নের আহ্বায়ক ও নাট্য ব্যাক্তিত্ব আশরাফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন । 

কর্মশালায় মুখ্য প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষন প্রদান করবেননাট্যদল ভূমিজেরসভাপতি ও দৈনিকবাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি সরকার হায়দার। আগামী ২২ অক্টোবর বিকেলে প্রশিক্ষনার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণের মাধ্যমে কর্মশালা  শেষ হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য