রংপুরে প্রতিজ্ঞা সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের মহানগর কমিটি গঠিত

শরিফা বেগম শিউলী, রংপুর প্রতিনিধিঃ

প্রতিজ্ঞা সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের কেন্দ্রীয় শাখার অন্তর্ভুক্তে রংপুর মহানগর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ২ সদস্য বিশিষ্ট  কমিটি গঠিত। সোমবার (১২ অক্টোবর ২০২০)

প্রতিজ্ঞা সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান নূর হোসেন সুজন ও সদস্য সচিব আদিল রহমান গঠনতন্ত্রের সাংগঠনিক সক্ষমতায় প্রতিজ্ঞা সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের কেন্দ্রীয় শাখার অন্তর্ভুক্ত রংপুর মহানগর প্রতিজ্ঞা সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের আগামী ১৫  দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য আহ্বান জানানো হয়েছে। 

রংপুর মহানগর প্রতিজ্ঞা সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি হিসাবে মোঃ মোজাদ্দেদ ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রহমানকে কমিটি অনুমোদিত করেছে। এ আদেশ ইতিমধ্যে কার্যকর করা হয়েছে।

সভাপতি মোজাদ্দেদ ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন বলেন,আমরা সামাজিক ও স্বেচ্ছাসেবী কর্মসূচির মাধ্যমে সাধারণ মানুষের পাশে থাকতে চাই।সমাজের পিছিয়ে পড়া মানুষের পাশে থেকে  আমাদের দায়িত্ব পালন করতে চাই।

তারা আরো বলেন আমরা যেন নবগঠিত প্রতিজ্ঞা সামাজিক ও স্বেচ্ছাসেবীক সংগঠনের দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি আমাদের জন্য সকলে দোয়া করবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য