ছাত্রলীগ-ছাত্রদল নেতার পাল্টাপাল্টি অভিযোগ, নেপথ্যে বালু ব্যবসা

হাসানুজ্জামান হাসান, লালমনিরহাটঃ

লালমনিরহাটের হাতীবান্ধা সরকারি আলিমুদ্দিন কলেজ ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক মহিদুল ইসলাম জুয়েলের বিরুদ্ধে মোটরসাইকেল আটকের অভিযোগ করেছেন উপজেলা ছাত্রদলের আহ্বায়ক।

মঙ্গলবার হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের নব-নির্বাচিত আহ্বায়ক রুবেল ইসলাম বাদী হয়ে মহিদুল ইসলাম জুয়েলসহ ছাত্রলীগের ৭ নেতকর্মীর বিরুদ্ধে এ অভিযোগ দায়ের করেন।

তবে কলেজ ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক মহিদুল ইসলাম জুয়েল বলেন, আমি কোনো মোটরসাইকেল আটক করিনি। ছাত্রদল নেতা রুবেল ইসলামের কাছে বালু ব্যবসা বাবদ আমি ১ লাখ ৬০ হাজার টাকা পাই। ওই টাকা চাওয়ায় আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে। আমি টাকা উদ্ধারের জন্য থানায় অভিযোগ করেছি।

হাতীবান্ধা থানায় দায়েরকৃত অভিযোগে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক রুবেল ইসলাম দাবি করেন, মঙ্গলবার বিকালে হাতীবান্ধা বন্দর বাসস্ট্যান্ডে তার ব্যবহৃত মোটরসাইকেলটি জুয়েল, নিরু, মিরুসহ ৭ জন ছাত্রলীগের নেতাকর্মীরা টাকা দাবি করে আটক করেন।

অপরদিকে হাতীবান্ধা আলিমুদ্দিন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক মহিদুল ইসলাম জুয়েল থানায় দায়েরকৃত অভিযোগে দাবি করেন, রুবেল ইসলামের কাছে তিনি বালু ব্যবসা বাবদ ১ লাখ ৬০ হাজার টাকা পান। সেই টাকা রুবেল ইসলাম তাকে দিচ্ছে না।

উপজেলা ছাত্রদলের আহ্বায়ক রুবেল ইসলাম বলেন, অনেক চেষ্টা করেও গাড়িটি উদ্ধার করতে না পেয়ে আমি থানায় অভিযোগ করেছি। আমার সাথে উপজেলা ছাত্রলীগ সভাপতি ফাহিম শাহরিয়ার জিহানের বালু ব্যবসা নিয়ে লেনদেন আছে। তবে মহিদুল ইসলাম জুয়েলের সাথে আমার কোনো লেনদেন বা ব্যবসায়ীক সর্ম্পক নেই।

তবে কলেজ ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক ও সির্ন্দুনা ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সম্পাদক মহিদুল ইসলাম জুয়েল বলেন, আমি ছাত্রদল নেতা রুবেল ইসলামের মোটরসাইকেল আটক করিনি। আমি রুবেলের কাছে বালু ব্যবসা বাবদ ১ লাখ ৬০ হাজার টাকা পাই। ওই টাকা চাওয়ায় আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছেন। আমরা থানায় গিয়ে ওসি’র সাথে দেখা করে পুরো ঘটনা বলেছি। আমি টাকা উদ্ধারের জন্য থানায় লিখিত অভিযোগ করেছি।

হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফাহিম শাহরিয়ার জিহান বলেন, বিষয়টি আমি জেনেছি। দুই পক্ষকে ডেকে স্থানীয়ভাবে মীমাংসা করার চেষ্টা চলছে।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, ছাত্রলীগ নেতা মহিদুল ইসলাম জুয়েল ও ছাত্রদল নেতা রুবেল ইসলাম পাল্টাপাল্টি অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য