ডোমারে ছাত্রলীগের আলোক প্রজ্জ্বলন ও র‌্যালী

রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার: 

নোয়াখালির নারী নির্যাতনের ঘটনাসহ দেশের সকল ধর্ষণ নিপীড়নের ঘটনায় সম্পৃক্ত পৃষ্টপোষদের দ্রুত গ্রেফতার ও নারীর প্রতি সহিংসতার স্থায়ী  অবসান এবং ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের দাবীতে নীলফামারীর ডোমারে আলোক প্রজ্জ্বলন ও একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বৃহষ্পতিবার (৮ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের আয়োজনে থানা সংলগ্ন ছাত্রলীগের কার্যালয় হতে প্রজ্জ্বলিত মোমবাতি হাতে নিয়ে একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহরের ডাকবাংলো সড়কস্থ আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি সব্যসাচী’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ।

উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হাফিজুর রহমান মানিকের সঞ্চলনায় বক্তব্য রাখেন হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সা. সম্পাদক দিলীপ মুখার্জী, সাবেক পৌর কাউন্সিলর জগোবন্ধু রায়, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মনিরুল ইসলাম মনির, সা. সম্পাদক স্বপন রহমান প্রমূখ।

বক্তরা ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যৃদন্ড  দাবী করে বলেন, নারীর প্রতি সকল সহিংসতা বন্ধ করতে হবে। ধর্ষকদের নিয়ে কোন রাজনীতি চলবে না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য