আগামীকাল কালীগঞ্জের দলগ্রাম ইউনিয়নের উপ-নির্বাচন


হাসানুজ্জামান হাসান, লালমনিরহাটঃ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়ন উপ-নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামীকাল মঙ্গলবার। কালীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবা রহমান জানান, ইতোমধ্যে এ নির্বাচন অবাধ-সুষ্ঠুভাবে শেষ করতে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

এই নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী  সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গফুর নৌকা প্রতীক এবং বিএনপি’র মনোনীত প্রার্থী আলহাজ্ব ইকবাল আযম ধানের শীষ প্রতীক, স্বতন্ত্র প্রার্থী আলী মর্তুজা সাথী আনারস প্রতীক ও স্বতন্ত্র প্রার্থী রবিন্দ্রনাথ বাবুল মোটর সাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এই ইউনিয়নে মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৯টি,ভোট কক্ষের সংখ্যা ৫৭টি। এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা-২২০৮৫ তার মধ্যে পুরুষ ভোটার ১০৯৩০,মহিলা ভোটার ১১১৫৫জন।

উপ-নির্বাচন নিয়ে এলাকার সাধারণ, তরুণ ও নতুন ভোটারেরা জানান, তথ্য ও প্রযুক্তি নির্ভর সেবা পেতে তারা বিশ্বাসী। যারা দুর্নীতি, অনিয়ম, মাদক ও সকল বৈষম্যহীন সমাজ গড়তে আগামী দিনের নেতৃত্ব দেবেন, এলাকার উন্নয়ন করবেন এবং যাকে তারা যোগ্য প্রার্থী হিসেবে মনে করবেন তাকেই তারা ভোট দেবেন বলে জানিয়েছেন।

অপরদিকে মদাতী ইউনিয়নের ২নং ওয়ার্ডে ইউপি সদস্য শুন্য থাকায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে প্রসঙ্গত,এই ইউনিয়নের চেয়ারম্যান খ ম শফিকুল ইসলাম মারা যান। এরপর নির্বাচন কমিশন আসনটি শূন্য ঘোষণা করে তফসিল ঘোষণা করেন। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার ইউনিয়নটিতে ভোটগ্রহণ হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য