কুড়িগ্রাম রাজারহাট পুলিশ দপ্তরের মোবাইল নাম্বার পরিবর্তন

রাশেদ কুড়িগ্রামঃ 

কুড়িগ্রামের রাজারহাটে পুলিশের সকল কর্মকর্তা ও দপ্তরের মোবাইল নম্বর বদলে গেছে। সকল কর্মকর্তা ও দপ্তরের ০১৩২০ সিরিয়ালের নম্বর যোগ হয়েছে এবং পুলিশের সেবা দ্রুত সাধারন মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য নতুন মোবাইল নম্বরের ব্যানার উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে লাগানো হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৯অক্টোবর) কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খাঁনের উদ্যোগে ও রাজারহাট থানা অফিসার ইনর্চাজ মোঃ রাজু সরকারের আয়োজনে এবং বিশিষ্ট ব্যাবসায়ী ও রাজারহাট সদর বাজারের ইজারাদার মোঃ ইয়াছিন আলীর সার্বিক সহযোগীতায় রাজারহাট উপজেলার ৭টি ইউনিয়নের বাজারে এবং সদর বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে নতুন মোবাইল নম্বরের ব্যানার লাগানো হয়েছে।

রাজারহাট থানা পুলিশ কর্মকর্তা ও দপ্তরের নতুন ডিজিটের মোবাইল নম্বরগুলো হচ্ছে—রাজারহাট থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ রাজু সরকারের নতুন মোবাইল নম্বর ০১৩২০-১৩৩৪১২,ইন্সপেক্টর (তদন্ত) পবিত্র কুমার ০১৩২০-১৩৩৪১৩,ডিউটি অফিসার ০১৩২০-১৩৩৪১৭ (বিট-১) ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়ন, বিট অফিসার- ০১৩২০-১৩৩৪১৮ (বিট-২) ছিনাই ইউনিয়ন বিট অফিসার- ০১৩২০-১৩৩৪১৯ (বিট-৩) রাজারহাট ইউনিয়ন বিট অফিসার- ০১৩২০-১৩৩৪২০ (বিট -৪) চাকিরপশার ইউনিয়ন বিট অফিসার০১৩২০-১৩৩৪২১ (বিট -৫) বিদ্যানন্দ ইউনিয়ন বিট অফিসার ০১৩২০-১৩৩৪২২ (বিট -৬) উমরমজিদ ইউনিয়ন বিট অফিসার-০১৩২০-১৩৩৪২৩ বিট -৭) নাজিম খান ইউনিয়ন বিট অফিসার- ০১৩২০-১৩৩৪২৪ নতুন মোবাইল নম্বরে যোগাযোগ করতে হবে।

অপরাধ নির্মূলে সহায়তা চেয়ে এসব নতুন নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন রাজারহাট থানা অফিসার ইনর্চাজ(ওসি) মোঃ রাজু সরকার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য