কুড়িগ্রামে আবারো প্রথম স্থান অধিকার করলো এন এস আমিন রেসিডেন্সিয়াল স্কুল


রাশেদ কুড়িগ্রামঃ 

কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার প্রাণকেন্দ্র প্রতিষ্ঠিত এন এস  আমিন রেসিডেন্সিয়াল স্কুল।বরাবর এর মতো  লেখাপড়ায় প্রথম স্থান অর্জন  সাথে সাথে  কো কারিকুলাম কার্যকালাপে প্রথম স্থান অধিকার করে সব সময় ।

আজ ২৯/১০/২০২০ খ্রি কুড়িগ্রাম জেলা পর্যায়ে ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২০ উদযাপন আয়োজনে  এন. এস. আমিন রেসিডেন্সিয়াল স্কুল,উলিপুর বিজ্ঞান প্রকল্প ও বিজ্ঞান অলিম্পিয়ার্ড ২টি ইভেন্ট এ প্রথম স্থান অধিকার করার গৌরব অর্জন করেছে।

সারা দিন ব্যাপী কর্মসূচি শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন কুড়িগ্রাম জেলার জেলা প্রশাসক রেজাউল করিম। কুড়িগ্রাম জেলার জেলা প্রশাসক বলেন এই স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান এখন কুড়িগ্রাম জেলার পক্ষে বিভাগে প্রতিনিধিত্ব করবে। আশা করি কুড়িগ্রাম জেলার সুনাম বয়ে আনবে। 

এন এস আমিন রেসিডেন্সিয়াল স্কুল উলিপুরের প্রতিষ্ঠাতা ও নিবার্হী পরিচালক শামীম আখতার আমিন বলেন আপনাদের দোয়ায় করোনা কালিন সময়ে এই প্রতিষ্ঠান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল অনুষ্ঠানের অংশগ্রহণ করে এবং বিজয় অর্জন করেছে তারাই ধারাবাহিকতায় আজ ২য় টি ইভেন্টে প্রথম স্থান অধিকার করেছে।  একদিন এই প্রতিষ্ঠান দেশ সেরা  প্রতিষ্ঠান হিসেবে কুড়িগ্রাম জেলার নাম রাখবে।

জেলা মাধ্যমিক শিক্ষা অফিস সামছুল আলম বলেন এই স্কুল লেখা পড়ার পাশাপাশি কো-কারিকুলার অ্যাকটিভিটিস এ সব সময় ভালো করে এটা আমার অনেক আগে থেকে জানা। বলার অপেক্ষা রাখে না আজ ও তারা দুই টি ইভেন্টে প্রথম স্থান অধিকার করলো।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য