ফ্রান্সে মহানবীর (সাঃ) ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সৈয়দপুরে মানববন্ধন


মিজানুর রহমান মিলন, স্টাফ রিপোর্টারঃ 

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে আপত্তিজনক কার্টুন প্রদর্শন এবং সন্ত্রাসের সঙ্গে ইসলামকে জড়ানোর প্রতিবাদে সৈয়দপুরে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ প্রেসক্লাবের সামনে সৈয়দপুরের সাধারণ শিক্ষার্থী ও জনগণের ব্যানারে ওই কর্মসূচি পালন করা হয়। দেড় ঘন্টাব্যাপী চলা মানববন্ধন কর্মসূচিতে ফ্রান্স কর্তৃক মহানবী হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে আপত্তিকর ব্যঙ্গচিত্র প্রদর্শন এবং সন্ত্রাসের সঙ্গে ইসলামকে জড়ানোর প্রতিবাদে বিভিন্ন শ্লোগান দেয়া হয়। 

এ সময় ফ্রান্স ও ফ্রান্সের পণ্যকে বয়কট করার দাবিতে বক্তব্য বলেন জামেয়া আবারিয়া মাদ্রাসার শিক্ষক মুফতি আনসার আলী, মাওলানা আবুল কালাম কাশেমী, সুলতানুল উলুম মাদ্রাসার মুহতামিম মুফতি রেজাউল করিম, ক্যান্ট. পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী ইশরাক কবীর প্রমুখ। 

মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষার্থীসহ সাধারণ জনতা অংশ নেয়। মানববন্ধন শেষে মহানবী হযরত মোহাম্মদ (সা.) এর আপত্তিকর ব্যঙ্গচিত্র প্রদর্শনকারী এবং ফ্রান্সের প্রতিকী পণ্যে আগুন জ্বালানো হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য