চিরিরবন্দরে ধর্ষণে অন্তঃসত্ত্বা পঞ্চম শ্রেণির ছাত্রী, গ্রেপ্তার ধর্ষক

চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর ব্যুরোঃ 
দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে গোপনে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ উঠেছে। বর্তমানে ছাত্রীটি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে।

ধর্ষণে অভিযুক্ত আকরাম আলী (৪৫) চিরিরবন্দর উপজেলার আন্ধারমুহা মিস্ত্রিপাড়া এলাকার সেকেন্দার আলীর ছেলে।  এই ঘটনায় শুক্রবার রাত ১০টার দিকে চিরিরবন্দর থানায় ছাত্রীর মা মামলা দায়ের করলে অভিযুক্ত আকরাম আলীকে পুলিশ আজ শনিবার সকালে গ্রেপ্তার করে।

মামলার এজাহারে ওই ছাত্রীর মা জানান, স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণিতে পড়ে মেয়ে। মেয়েকে বাড়িতে রেখে বাবা-মা প্রতিদিন কাজে বের হন। এই সুযোগে বাড়ি ফাঁকা পেয়ে আকরাম আলী মেয়েটিকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন।

স্কুলছাত্রীর মা অভিযোগ করেন, লোকলজ্জার ভয়ে ঘটনাটি কাউকে বলার সাহস পায়নি তার মেয়ে।
গত ১ সেপ্টেম্বর মেয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। ডাক্তারি চেকআপ শেষে আমার মেয়ে অন্তঃসত্ত্বা বলে তিনি জানান।

বিষয়টি জেনে মেয়েকে জিজ্ঞাসাবাদ করলে সবকিছু খুলে বলে। পরে স্থানীয় কয়েকজন অভিযুক্ত আকরাম আলীর কাছে বিষয়টি জানতে চাইলে তিনি মেয়েটিকে কয়েক দিনের মধ্যেই বিয়ে করবেন বলে জানান। কিন্তু কিছুদিন অতিবাহিত হওয়ার পর আকরাম আলী আর তাদের পাত্তা দিচ্ছেন না।উল্টো তাদের হুমকি দিচ্ছেন।

এ বিষয়ে চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, ‘আকরাম আলী নামে এক ব্যক্তির বিরুদ্ধে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করে অন্তঃসত্ত্বা করার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়।আজ সকালে সামি আকরাম আলীকে গ্রেপ্তার করে কোর্টে প্রেরণ করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ