খানসামা থানাকে মডেল হিসেবে গড়ার প্রত্যয়ে থানার প্রত্যেক পুলিশ সদস্য কাজ করে যাচ্ছে

চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুরঃ 
মাদক, জুয়ারী, সন্ত্রাস, জঙ্গি মুক্ত করতে জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছেন দিনাজপুরের খানসামা থানা পুলিশ। এ থানায় পুলিশ নামটি আর ভয়ের বা সংকোচজনক নয়। এ থানায় শেখ কামাল হোসেন অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব নেয়ার পর পরই জনবান্ধব হয়ে উঠেছে থানাটি।

তিনি অল্প কয়েক মাসেই এ থানার আইনি চেহারা ও সাধারণ মানুষের মধ্যে পুলিশের সম্পর্ককে পাল্টে দিয়েছেন। সাধারণ মানুষের ওসি হিসেবে তিনি অল্প কয়েক মাসের ব্যবধানে পরিচিত হয়েছেন। পুলিশকে সাধারণ মানুষ বন্ধু ভাবা শুরু করেছে। তিনি যোগদানের পর পরই খানসামাকে মাদক, জুয়ারী, সন্ত্রাস, জঙ্গি, নারী নিযার্তন মুক্ত থানা হিসেবে গড়ার প্রত্যয়ে দিন রাত কাজ করে যাচ্ছেন।

পুলিশের প্রতি শ্রদ্ধাশীল করতে থানাকে জনবান্ধব করে তুলেছেন। প্রত্যেক দিন রাতে দিনে ছুটে চলেছেন মাদক, জুয়ারী, সন্ত্রাস, জঙ্গি নারী নিযার্তন প্রতিরোধ করতে। তিনি মাদক, জুয়ারী, সন্ত্রাস, জঙ্গি মুক্ত করতে তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। 

খানসামাকে মাদক মুক্ত করতে মাদক কারবারী, মাদক সেবনকারীদের প্রতি আল্টিমেডামও দিয়েছেন। তাইতো থানার প্রত্যেক পুলিশ যেন মাদক, জুয়ারী, সন্ত্রাস, জঙ্গি নারী নিযার্তনের বিরুদ্ধে এক একটি যোদ্ধা।

এ বিষয়ে খানসামা থানা ওসি শেখ কামাল হোসেইন ভেড়ভেড়ি ইউনিয়নের বিট পুলিশিং কার্যক্রম জোরদার ও পেন হাউজ ডে এর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বলেন, মাদক বিরোধী অভিযান চলছে। খানসামা থানাকে মডেল হিসেবে গড়ার প্রত্যয়ে আমরা থানার প্রত্যেক পুলিশ সদস্য কাজ করে যাচ্ছি।

মাদক, জুয়ারী, সন্ত্রাস, জঙ্গিবাদ, নারী নির্যাতন মুক্ত করার লক্ষ্যে আমরা সব সময় আপনাদের পাশে থাকবো। খানসামার বিভিন্ন এলাকার সাধারণ সচেতন মানুষ পুলিশের এসব কাজের সাধুবাদ জানিয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য