দিনাজপুর শহর বাংলাদেশ তাঁতী লীগের ৪৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা

চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুরঃ 

বাংলাদেশ তাঁতী লীগ দিনাজপুর শহর শাখার ৪৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। ২৬ সেপ্টেম্বর শনিবার শহরের বাসুনিয়াপট্টিস্থ দলীয় কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে এ কমিটির তালিকা হস্তান্তর করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, দিনাজপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল। জেলা তাঁতী লীগের আহবায়ক জাহাঙ্গীর আলম আলাল সভাপতিত্বে ও সদস্য সচিব শামসুল হুদা শান্তর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, নব-ঘোষিত কমিটির আহবায়ক আবু বক্কর সিদ্দিক রোমান, 

সদস্য সচিব আহমেদ হুমায়ুন কবীরসহ অন্যান্য নেতৃবৃন্দ। পরে সেখানে জেলা শাখা অনুমোদিত শহর কমিটির তালিকা হস্তান্তর করা হয়। নতুন কমিটিতে তাঁতী লীগের শহর কমিটির আহবায়ক আবু বক্কর সিদ্দিক রোমান, যুগ্ম আহবায়ক সারোয়ার জাহান, রুকুনুজ্জামান মানিক, মোস্তফা আনোয়ার বাবু, মাজেদুল ইসলাম লাইফ, আকবর আলী, সদস্য সচিব আহমেদ হুমায়ুন কবীর, সদস্য রয়েছেন সাকেরুর রহমান সাকের, 

আলমগীর ভূঁইয়া, আব্দুল গফুর, আনসার আলী, মোমিনুল ইসলাম মোমিন, আনোয়ার হোসেন, আল মোবেদীন আরজ, সোহেল রানা, আব্দুর রাজ্জাক, হাসিনুর রহমান, তনুজা শারমীন তনু, মির্জা মোঃ মাহফুজ হোসেন, কামরুল জামান কালু, রীমা নন্দী, শাহীনা বেগম হেনাসহ ৩৯ জন সদস্য। 

সভায় প্রধান অতিথি ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল বলেছেন, বাংলাদেশ তাঁতী লীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। এ সংগঠনটি দিনাজপুরের যে কোন প্রয়োজনে সামনের সারিতে থাকে। তাঁতী লীগকে শহরের মধ্যে একটি মডেল সংগঠনে পরিণত হয়। আমাদের নেত্রী শেখ হাসিনা অনেক উচ্চতায় অবস্থান করছেন। 

আমাদের আচার-আচরণে যেন আমরা তাকে নীচে নামিয়ে না আনি, সে ব্যাপারে সবাইকে সজাগ ও সতর্ক থাকতে হবে। তিনি বলেন, অনেকে সংগঠন করতে চায়, নিজের স্বার্থ হাসিলের জন্য। কেউ কেউ বাউন্ডালী ওয়াল নির্মান করবার জন্য সংগঠন করে। কেউ তার রাস্তা তৈরীর জন্য নিজের পদ-পদবী ব্যবহার করে। এটা যেন না হয়, সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য