ভূরুঙ্গামারীতে মাদক ও চাঁদাবাজি রোধে পুলিশ সুপারের মতবিনিময় সভা

নয়ন দাস, কুড়িগ্রামঃ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সড়ক দূর্ঘটনা,পরিবহনেচাঁদাবাজি ও মাদক প্রতিরোধে জনসচেতনা মূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 শনিবার দুপুরেউপজেলার সোনাহাটডিগ্রীকলেজমিলনায়তনে ভূরুঙ্গামারী থানা পুলিশের আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মুহা. আতিয়ার রহমানের উপস্থাপনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ মহিবুল ইসলাম খাঁন (বিপিএম ) পুলিশ সুপার, কুড়িগ্রাম। 

বিশেষঅতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুন্নবী চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপককুমার দেব শর্মা ও সিনিয়র এএস পি শওকত আলী, বক্তব্য রাখেন
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম, সোনাহাট ডিগ্রী কলেজের অধ্যক্ষ বাবুল আক্তার, প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল হক, উত্তর ধরলা মটর মালিক সমিতির সাধারণ সম্পাদক স্বপন কুমার সাহা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, সড়ক দূর্ঘটনা রোধে সকলকে সচেতন হতে হবে। মাদক ও চাঁদাবাজিতে পুলিশের জিরোটলারেন্স অবস্থান উল্লেখ করেন পুলিশ সুপার । এর আগে তিনি আর ডি আর এস এর অর্থায়নে নোমাস্ক ,নোট্রাভেলক্যাম্পেইন এর উদ্বোধন করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য