ডোমারে সনাতন ধর্মালম্বী নারীদের শঙ্খধ্বনি ও উলুধ্বনি প্রতিযোগিতা অনুষ্ঠিত

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার: 
নীলফামারীর ডোমারে প্রথম বারের মতো সনাতন ধর্মালম্বী নারীদের শঙ্খধ্বনি ও উলুধ্বনি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ডোমার পৌরসভাসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নারীরা এসে এ প্রতিযোগীতায় অংশ গ্রহন করে।

মঙ্গলবার ডোমার কেন্দ্রীয় হরিসভা মন্দির চত্বরে দুপুরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ডোমার উপজেলা শাখা আয়োজনে শঙ্খধ্বনি ও উলুধ্বনি প্রতিযোগীতায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন, ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ। 

অনুষ্ঠানের উদ্বোধন করেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ডোমার উপজেলা শাখার উপদেষ্টা  বাবু শ্রী মন্টু কুন্ডু। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ডোমার উপজেলা শাখার আহবায়ক বাবু রামকৃষ্ণ বর্মনের 

সভাপতিত্বে বিশেষ অতিথি  হিসাবে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ ও খৃষ্টান ঐক্য পরিষদের উপজেলা শাখার সভাপতি বাবু মনোরঞ্জন রায়, সাধারণ সম্পাদক বাবু দিলিপ মূখার্জি, পূজা উদযাপন পরিষদ উপজেলা শাখার যুগ্ন আহবায়ক অমর জিৎ সিংহ, তাপস কুমার অধিকারী প্রমুখ উপস্থিত ছিলেন। 
বিজয়ীরা হলেন শঙ্খধ্বনিতে প্রথম চম্পা রাণী, 

দ্বিতীয় রঞ্জিতা অধিকারী, তৃতীয় মঞ্জুশ্রী রায় এবং উলুধ্বনিতে প্রথম নিপা রানী, দ্বিতীয় চন্দনা রায় ও তৃতীয় তৃপ্তি অধিকারী । 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য