গাইবান্ধার ঐতিহ্যবাহি নাট্য সাংস্কৃতিক সংস্থা (গানাসাস) এর নির্বাচন সম্পন্ন

আশরাফুল ইসলাম গাইবান্ধাঃ
গাইবান্ধা জেলা শহরের ঐতিহ্যবাহী সংগঠন নাট্য ও সাংস্কৃতিক সংস্থার (গানাসাস) দ্বি-বার্ষিক নির্বাচন ২২ আগস্ট শনিবার সম্পন্ন হয়েছে। সংস্থার কার্যকরি সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১০টি বিভিন্ন পদ এবং সংরক্ষিত মহিলা সদস্যসহ ১১ জন কার্যকরি সদস্য পদে সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়। 

নির্বাচনে ১৩২ জন ভোটারের মধ্যে ১২৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচন কমিশনার হিসেবে সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের মমিনুর রহমান এবং প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন তৌফিকুর রহমান। 

এছাড়া জেলা প্রশাসকের অন্যান্য কর্মচারিরা পোলিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। আবু-হাবুল ও গোলাপ-দেবু এ দুটি প্যানেলে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে গোলাপ-দেবু প্যানেলে কার্যকরি সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৮টি পদে এবং আবু-হাবুল প্যানেলে ৪ জন কার্যকরি সদস্য পদে নির্বাচিত হন।

নির্বাচনে যারা বিজয়ী হলেন- কার্যকরী সভাপতি আমিনুল ইসলাম গোলাপ (প্রাপ্ত ভোট ৬৪), সাধারণ সম্পাদক দেবাশীষ দাস দীপু (৬৮), সহ-সাধারণ সম্পাদক অ্যাড. একেএম হানিফ বেলাল (৭৫), নাট্য সম্পাদক খন্দকার শামীম আহম্মেদ (৭৩), সহ-নাট্য সম্পাদক শাহানাজ আমিন মুন্নী (৭২), সাংস্কৃতিক সম্পাদক আফরোজা বেগম লুপু (৬৬), 

সহ-সাংস্কৃতিক সম্পাদক মেজবাউল হক মিঠু (৬৪), সাহিত্য ও পাঠাগার সম্পাদক মো: ময়নুল হোসেন (৬৪), সহ-সাহিত্য ও পাঠাগার সম্পাদক সহিদুল্যাহেল কবির ফারুক (৭০), কোষাধ্যক্ষ স্বপন কুমার সাহা (৭২), সংরক্ষিত মহিলা সদস্য সানজিদা আক্তার মিলি (৬৯), কার্যকরী সদস্য ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু (৭১), 

পিন্টু কুমার ভট্টাচার্য (৬৭), মো: আমিনুল ইসলাম খোকন (৬৬), হিল্লোল সরকার (৬৬), নজরুল ইসলাম রাঙ্গা (৬৫), আব্দুর রাজ্জাক সোনা (৬৪), মোক্তাদির রহমান রোমান (৬৪), রেজাউল হক চৌধুরী (৬২), রেজাউল করিম মুন্না (৬২), সাজু সরকার (৬১) ও উত্তম সরকার (৬০)।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য