ডোমারে মুজিববর্ষের আহ্ববানে ছাত্রলীগের বৃক্ষ রোপণ কর্মসূচী পালিত

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার: 
নীলফামারীর ডোমারে মুজিব বর্ষের আহ্ববানে “৩টি করে গাছ লাগান” বাংলাদেশ ছাত্রলীগ নীলফামারী জেলা শাখার উদ্দ্যেগে ডোমার উপজেলা শাখা ছাত্রলীগ বৃক্ষ রোপণ কর্মসূচীর উদ্বোধন করেছে।

মঙ্গলবার (৭ জুলাই) সকালে ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয় চত্ত্বরে উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষ রোপণ কর্মসূচীর উদ্বোধন করেন। 

এসময় কেন্দ্রীয় নির্বাহী সংসদ বাংলাদেশ ছাত্রলীগের সহ-সম্পাদক রাফি সাকিব ও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাসুদ সরকার মাসুদ,উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল আলম উপস্থিত ছিলেন। 

এছাড়াও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জয়দেব রায়, সহ-সম্পাদক সাহাদাত হোসেন নসীব, উপজেলা ছাত্রলীগের সভাপতি সব্যসাচী রায়, সম্পাদক হাফিজুর রহমান মানিক, কলেজ শাখার সভাপতি মনিরুল ইসলাম, সম্পাদক স্বপন রহমান,পৌর ছাত্রলীগের সভাপতি বিজয় রায়, সম্পাদক মাসুদ সরকার প্রমূখ উপস্থিত ছিলেন।

ডোমার ছাত্রলীগ সভাপতি সব্যসাচী রায় ও সম্পাদক হাফিজুর রহমান মানিক বলেন, ২ শত বৃক্ষ রোপণের মধ্যে দিয়ে কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। কয়েক দিনের মধ্যে উপজেলার ইউনিয়ন প্রতি ১শ গাছ ছাত্রলীগের উদ্দ্যেগে লাগানো হবে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য